সর্বশেষ আপডেট : ২০ মিনিট ২৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিউ ইয়র্কে মায়ের সঙ্গে কাটছে হাবিবের জন্মদিন

বিনোদন ডেস্ক:: হাবিব নামেই শ্রোতাদের কাছে সুপরিচিত সুরেলা সংগীতের বরপুত্রখ্যাত হাবিব ওয়াহিদ। বাংলা লোকগীতির ফিউশনের সাথে টেকনো এবং শহুরে বিটের সমন্বয়ের জন্য ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। আজ এই জনপ্রিয় গায়কের জন্মদিন।

পরিবার, প্রিয় মানুষ আর ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছায় তিনি আজ সিক্ত। তবে এবারের জন্মদিন নিউ ইয়র্কে কাটাচ্ছেন হাবিব ওয়াহিদ।

হাবিব ওয়াহিদের বাবা ফেরদৌস ওয়াহিদ জানান, ‘হাবিব ওর মাকে নিয়ে নিউইয়র্ক বেড়াতে গেছে। সেখানেই এবারের জন্মদিনটা কাটছে। সঙ্গে ওর ছেলেও আছে। বাবা হিসেবে বলব- হাবিব অনেক ভালো করেছে গানের ক্ষেত্রে। সামনে আরও ভালো করবে। নানা কারণে ওর মনটা বিক্ষিপ্ত। সবাই দোয়া করবেন হাবিবের জন্য।’

হাবিবের জনপ্রিয়তা তরুণ প্রজন্মের কাছেই বেশি। তাকে বলা হয় এদেশের গানের নতুন ধারার প্রবর্তক। প্রাইভেসি, মৌলিকত্ব, জৌলুস, মান, শ্রোতাপ্রিয়তা হারিয়ে গানের বাজার ধুঁকছিলো সেই দুঃসমেয় ২০০৪ সালের দিকে ‘মায়া’ অ্যালবামে চড়ে হাবিব এলেন নতুন আশার সঞ্চার ঘটিয়ে। ভিন্ন ধারার কথা ও সুরের গান নিয়ে তিনি রাতারাতি জনপ্রিয়তা পেয়ে বদলে দিয়েছিলেন হতাশ গানের মানুষদের ভাবনা।

তারপর তার পথ অনুসরণ করেই চলছে আজকের মিউজিক ইন্ডাস্ট্রিতে তরুণদের গানের চর্চা। আজকের জনপ্রিয় সংগীত শিল্পী ন্যান্সি, আরেফিন রুমি, মিলন মাহমুদরা হাবিবের হাত ধরেই প্রতিষ্ঠিত হয়েছেন আইকন হিসেবে।

সম্প্রতি একটি বিজ্ঞাপনের জিঙ্গেলে নির্মাণ করেছেন হাবিব ওয়াহিদ। সেটিতে কণ্ঠ দিয়েছেন ন্যান্সি। দেশের জনপ্রিয় এই সংগীত তারকার প্রতি রইলো জন্মদিনের শুভেচ্ছা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: