সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ১৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আইন অনুযায়ী খালেদা জিয়ার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

নিউজ ডেস্ক:: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির বিষয়ে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। গতকাল শনিবার সকালে রাজধানীর আগারগাঁওয়ে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) কার্যালয়ে বিশ্ব প্রবীণ দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

কুমিল্লার চৌদ্দগ্রামের নোয়াবাজার এলাকায় বাসে পেট্রোলবোমা হামলায় আটজন নিহতের ঘটনায় করা মামলায় গত ৯ অক্টোবর খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন কুমিল্লার আদালত। এছাড়া গত বৃহস্পতিবার যুদ্ধাপরাধীদের মদদ দেওয়ার অভিযোগে করা মানহানির মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন ঢাকা মহানগর হাকিম নুরনবী। একইদিনে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়াকে গ্রেফতার করতে পরোয়ানা জারি করে বকশিবাজারে আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত ঢাকার পঞ্চম বিশেষ জজ আদালত।

খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির পর বিএনপি নেতারা বিভিন্ন ধরনের বক্তব্য দিতে থাকেন। রাজনৈতিক সিদ্ধান্তে খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে বলে বিএনপি নেতা নজরুল ইসলাম খান দাবি করেছেন। এছাড়া দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী বলেছিলেন, খালেদা জিয়া যেন দেশে ফিরতে না পারেন সেজন্য তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে আসাদুজ্জামান খান কামাল বলেন, গ্রেফতারি পরোয়ানা জারি বা বিচার-সবই আইন অনুযায়ী চলছে। আইন অনুযায়ী যা হওয়ার তাই হবে। এখানে আমাদের কিছু করার নাই। আইন, আইন অনুযায়ী চলবে। এ সময় রোহিঙ্গাদের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, রোহিঙ্গাদের ওপর নজর রাখা হচ্ছে। তারা কোনো অপরাধে জড়ালে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

সূত্র:: ইত্তেফাক

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: