সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৫৬ সেকেন্ড আগে
রবিবার, ২১ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

জগন্নাথপুর সংবাদদাতা:: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় অষ্টম শ্রেণী পড়ুয়া এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত উপজেলার মীরপুর ইউনিয়নের গড়গড়ি গ্রামের জহির আলীর ছেলে লিপসন মিয়া (১৮)।

বুধবার ভুক্তভোগীর পিতা ঐ লিপসনের বিরুদ্ধে তার মেয়েকে অপহরণ ও ধর্ষণের অভিযোগ এনে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। লিপসন মিয়া ছাড়া আরোও ৪জনের নাম উল্লেখ করে জগন্নাথপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা জগন্নাথপুর থানার এস আই কবির উদ্দিন জানান, তদন্তের পর অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। ধর্ষিতার বাবা লিখিত অভিযোগে উল্লেখ করেন ধর্ষক বখাটে যুবক লিপসন ও তার সহযোগি আলকাছ আলী, গয়াস উদ্দিন ও রিপন মিয়ার সহযোগিতায় স্কুলে যাওয়ার পথে গত মাসের ১৪সেপ্টেম্বর অপহরন করে নিয়ে যায়।

চলতি মাসের ১০ অক্টোবর সিলেট সদর উপজেলার কান্দিগাঁও এলাকায় স্কুল ছাত্রীকে উদ্ধার ও ধর্ষক লিপসনসহ আটক করতে সক্ষম হলেও লিপসন পালিয়ে যায়। পরে এলাকাবাসী ধর্ষিতা ঐ স্কুল ছাত্রীকে এসএমপির জালালাবাদ থানায় হস্তান্তর করে। পুলিশ ধর্ষিতা ঐ স্কুল ছাত্রীর সবাববন্ধী শুনে পরিবারের লোকদের খবর দিয়ে থানায় এনে পরিবারের নিকট ঐ ছাত্রীকে পুলিশ তুলে দেয়।

ঘটনাটি স্থানীয়ভাবে নিস্পত্তি করনে বিভিন্ন মহল চেষ্টা চালিয়ে ব্যর্থ হওয়ায় ধর্ষিতার বাবা জগন্নাথপুর থানায় অপহরন ও ধর্ষনের অভিযোগটি দায়ের করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: