সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৩ সেকেন্ড আগে
রবিবার, ১৭ ডিসেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেসির সাফল্যে আনন্দিত নেইমার

স্পোর্টস ডেস্ক:: ব্রাজিল-আর্জেন্টিনা; ফুটবল বিশ্বের চরম প্রতিদ্বন্দ্বী দুই দল। মাঠের লড়াইয়ে একে অপরকে একদমই ছাড় দিতে নারাজ। তবে চিরপ্রতিদ্বন্দ্বী দলে খেললেও লিওনেল মেসি আর নেইমারের বন্ধুত্বের খবরটা কারও অজানা নয়।

স্প্যানিশ ক্লাব বার্সেলোনায় খেলার সময় তারা কাঁধে কাঁধ মিলিয়ে লড়েছেন। এখন আলাদা ক্লাবে থাকলেও সেই সৌহার্দ্য কমেনি এতটুকু। বিশ্বকাপের বাছাইপর্বে বন্ধু মেসির সাফল্যে তাই ভীষণ খুশি নেইমারও।

আর্জেন্টিনার জন্য বিশ্বকাপ বাছাইপর্বের শেষ ম্যাচটি ছিল অগ্নিপরীক্ষা, লিওনেল মেসির জন্য সমালোচনার জবাব দেয়ার মঞ্চ। কঠিন সেই পরীক্ষায় লেটার মার্ক নিয়েই পাস করেছেন বিশ্ব ফুটবলের জাদুকর। একাই হ্যাটট্রিক করে ভক্ত-সমর্থকদের মনের সব উদ্বেগ-উৎকন্ঠা দূর করে দিয়েছেন তিনি, আর্জেন্টিনাও সরাসরি জায়গা করে নিয়েছে বিশ্বকাপে।

লিওনেল মেসির মত একজন মহাতারকা শেষপর্যন্ত সব শংকা পেরিয়ে বিশ্বকাপে খেলবেন বলে ভীষণ খুশি নেইমার। বন্ধুর আনন্দে ভাগ বসিয়ে ব্রাজিলিয়ান সুপারস্টার বলেছেন, ‘আমি তার জন্য খুশি। এমন গুরুত্বপূর্ণ একটি প্রতিযোগিতায় তার মত একজন বন্ধুকে পেলে আনন্দ তো হবেই।’

ব্রাজিল দক্ষিণ আমেরিকা থেকে সবার আগে বিশ্বকাপে নাম লেখায়। নিজেদের শেষ ম্যাচে জয়-পরাজয়ে কিছুই আসতো যেতো না নেইমারদের। তারপরও চিলিকে একদম ছাড় দেয় নি পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। ৩-০ গোলের জয়ে প্রতিবেশীদের বিদায় বলে দিয়েছে তারা।

চিলির বন্ধুদের জন্য কি একটু ছাড় দেয়া যেত না? পিএসজি ফরোয়ার্ড বললেন, পেশাদার জগতে আসলে জয়ের বিকল্প ভাবার সুযোগ নেই, ‘চিলি দলেও আমার বন্ধু আছে। কিন্তু আমরাও মানুষ। প্রতিটি ম্যাচ জয়ের জন্য খেলতে হয় আমাদের।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: