সর্বশেষ আপডেট : ৩৪ মিনিট ৫৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ম্যাডাম ফুলি টু নিয়ে আসছেন সিমলা

বিনোদন ডেস্ক:: প্রয়াত গুণী নির্মাতা শহীদুল ইসলাম খোকন ১৯৯৯ সালে নির্মাণ করেছিলেন ‘ম্যাডাম ফুলি’ নামের ছবিটিতে। এতে অভিষেক ঘটে মিষ্টি হাসির নায়িকা সিমলা। প্রথম ছবি দিয়েই বাজিমাত করেছিলেন তিনি। ঘরে তুলেছিলেন সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

সেই ছবির সাফল্য আজও ছাড়িয়ে যেতে পারেননি সিমলা। তাই এই ছবিটির প্রতি রয়েছে আলাদা টান। এবার জানা গেল, ছবিটির নতুন সিক্যুয়েল তৈরি হচ্ছে। সেখানেও অভিনয় করবেন সিমলাই। এটি নির্মাণ করতে যাচ্ছেন তরুণ প্রজন্মের পরিচিত নির্মাতা রাশিদ পলাশ।

তিনি বলেন, ‘ম্যাডাম ফুলি’র সিক্যুয়েল হলেও নতুন ছবির গল্প ও উপস্থাপনায় ভিন্নতা থাকবে। এখানে সিমলাকে ভিন্ন লুকে হাজির করা হবে। তার চরিত্র ও উপস্থিতি দর্শককে মুগ্ধ করে যাবে। কয়েক দিনের মধ্যেই এ ছবির অন্যান্য শিল্পীদের নাম প্রকাশ করা হবে বলে জানিয়েছেন নির্মাতা।

তিনি আরও বলেন, ‘শহীদুল ইসলাম খোকন স্যারের ছবির সিক্যুয়েল নির্মাণ করতে যাচ্ছি। মনের মধ্যে এক ধরনের ভয় কাজ করছে। তবে আমি আশাবাদী দর্শকদের একটি ভালো ছবি উপহার দিতে পারবো।’

এর আগে জানা গিয়েছিলো সিমলারই প্রযোজনায় ছবিটি নির্মাণ করবেন ‘কিস্তিমাত’ খ্যাত নির্মাতা আশিকুর রহমান। তবে তা পরিবর্তন করা হয়েছে। তার জায়গায় এসেছেন রাশিদ পলাশ। এ নির্মাতার প্রথম ছবি ‘নাইওর’র নায়িকাও সিমলা। ছবিটির অল্প কিছু অংশের শুটিং বাকি রয়েছে বলে জানালেন তিনি।

এদিকে ‘নাইওর’ ও ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবি দুটি নিয়ে আশাবাদী সিমলা। তিনি দাবি করেন, এই ছবিগুলো মুক্তি পেলে দর্শক তাকে নতুন করে গ্রহণ করবেন। তিনি জানালেন, তার ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবির নাম বদলে ‘প্রেম কাহন’ রাখা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: