সর্বশেষ আপডেট : ৩৪ মিনিট ২৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হরতাল জামায়াতের রাজপথ আওয়ামী লীগের

নিউজ ডেস্ক:: রাজধানীসহ সারাদেশে জামায়াতে ইসলামী সকাল-সন্ধ্যা হরতাল আহ্বান করলেও মাঠে নেই সংগঠনটির নেতাকর্মীরা। বৃহস্পতিবার সকাল থেকে এখন পর্যন্ত (বেলা সাড়ে ১১টা) কোনো মিছিল বা নেতাকর্মীদের দেখা মেলেনি। তবে রাজপথে রয়েছে ছাত্রলীগসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সকালে সরজমিন পরিদর্শনকালে দেখা গেছে, ঢাকা বিশ্ববিদ্যালয়সহ রাজধানীর বিভিন্ন গুরত্বপূর্ণ রাস্তার মোড়ে আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের বিপুল নেতাকর্মী অবস্থান নিয়েছে। হরতাল তথা জামায়াতবিরোধী মুহুর্মুহু শ্লোগানে রাজপথ কাঁপাচ্ছেন তারা। এ ছাড়া হরতালে যেকোনো ধরনের নাশকতা এড়াতে আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা বিভিন্ন গুরত্বপূর্ণ রাস্তায় সশস্ত্র অবস্থায় অবস্থান গ্রহণ করতে দেখা যায়।

সকাল ৭টা থেকে সকাল ১০টা পর্যন্ত রাজধানীর ধানমন্ডি, লালবাগ, কলাবাগান, শাহবাগ, জিগাতলাসহ বিভিন্ন এলাকায় পরিদর্শনকালে হরতাল আহ্বানকারী জামায়াত ইসলামীর নেতাকর্মীদের অবস্থান কিংবা হরতালের পক্ষে কোনো মিছিল বা শ্লোগান দেখতে পাওয়া যায়নি।

অন্যদিকে সকালের দিকে রাজধানীর রাস্তাঘাটে যানবাহন তুলনামূলকভাবে কম দেখা গেলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে রাজপথে বাস, মিনিবাস, প্রাইভেটকার, মোটরসাইকেল, রিকশাসহ বিভিন্ন যানবাহনের সংখ্যা বাড়তে থাকে। কোথাও কোথাও যানজটেরও সৃষ্টি হয়। তবে রাজধানীর বিভিন্ন স্কুলে শিক্ষার্থীদের উপস্থিতি তুলনামূলকভাবে কম রয়েছে। অনেক অভিভাবক ভয়ে তাদের সন্তানদের স্কুলে পাঠাননি।

আজিমপুর নতুন পল্টন লাইনের বাসিন্দা শাহজাহান নামের এক ব্যবসায়ী জানেন না আজ (বৃহস্পতিবার) হরতাল। নিউমার্কেটের সামনে পুলিশ সদস্যদের দাঁড়িয়ে থাকা দেখে তিনি জানতে চান কী হয়েছে। সকাল থেকে জামায়াতে ইসলামীর ডাকা হরতাল চলছে শুনে মুচকি হেসে বলেন, ‘হরতালের অহন আর ভাত নাই। হরতাল ডাইক্যা বাড়িতে বইয়া থাকলে কী আর হরতাল হয়।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: