সর্বশেষ আপডেট : ৩১ মিনিট ৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শিরিন শিলার ‘সরি’

বিনোদন ডেস্ক:: প্রতিদিনই আমরা নানা ঘটনায় একে অপরকে প্রায়ই ‘সরি’ বলি। শব্দটি ছোট হলেও এর আবেদন অনেক বেশি। গুরুত্বও অনেক। এই বিষয়গুলো আরো সহজ করে বোঝানো হয়েছে-এমন একটি গল্প নিয়ে ‘সরি’ শিরোনামে চলচ্চিত্র নির্মাণ করছেন মমতাজুর রহমান আকবর। ছবিটিতে জুটি বেঁধে অভিনয় করছেন শাহরিয়াজ ও শিরিন শিলা। এই জুটি এর আগে অভিনয় করেছেন ‘মন নিয়ে লুকোচুরি’ ছবিতে।

ইতোমধ্যে নতুন ছবির শুটিং শুরু করেছেন দুজনে। রাজধানীর একটি শুটিং হাউসে গত শনিবার এবং রোববার টানা দুদিন শুটিং করে পুরো ইউনিট। নতুন ছবিটি নিয়ে পরিচালক মমতাজুর রহমান আকবর বলেন, শাহরিয়াজ ও শিরিন শিলা দুজনের ছবি আমি দেখেছি। তাদের কাজ ভালো লেগেছে। আমি এই জুটিকে নতুন করে দর্শকের মাঝে উপস্থাপনের চেষ্টা করব। ছবির গল্পেও অনেক চমক আছে। আশা করি, ছবিটি সবার ভালো লাগবে। শিরিন শিলা বলেন, মমতাজুর রহমান আকবর স্যারের সঙ্গে প্রথম কাজ করছি। এটা আমার জন্য অনেক বড় পাওয়া।

ছবিতে নিজের চরিত্র নিয়ে শিলা জানান, ছবিতে দেখে আমাকে মনে হবে আমি উগ্র মেজাজের একটি মেয়ে। কিন্তু একটা সময় বোঝা যাবে আমারও সবার মতো একটা মন আছে। আমিও সাধারণ একটি মেয়ে। এর বেশি বলতে চাই না। এইর মধ্যে এই ছবির একটি গানের শুটিং শেষ হয়েছে। এক সপ্তাহ ব্রেক নিয়ে আফতাবনগরে আবারও ‘সরি’ ছবির শুটিং শুরু হবে।

সূত্র:: প্রতিদিনের সংবাদ

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: