সর্বশেষ আপডেট : ১৯ সেকেন্ড আগে
সোমবার, ১৮ ডিসেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভিক্ষুক বানাতে কন্যাশিশুকে অন্ধ করে দিলেন বাবা

আন্তর্জাতিক ডেস্ক:: সন্তানের মাঝেই নিজেকে খুঁজে পায় বাবা-মা। সন্তানের মাঝেই তারা বেঁচে থাকতে চায় পৃথিবীতে। সন্তানের ভবিষ্যতই হয়ে ওঠে তাদের ভবিষ্যত। সন্তানকে শ্রেষ্ঠত্ব এনে দিতে নিজের হাজারটা অপমান নীরবে সহ্য করে বাবা-মা। অথচ ভারতের কলকাতার এক বাবা নিজের ছয় মাসের কন্যা শিশুকে অন্ধ করে দিলো ভিক্ষুক বানাতে! ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গে।

মেয়ের চোখে ওষুধ দিয়ে অন্ধ করে দেয়া অভিযোগে সোনারপুরের সূর্য সেন কলোনির বাসিন্দা জয়ন্ত চক্রবর্তীকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, সম্পত্তি দখল করার চেষ্টা এবং মা ও ভাইকে মারধরের অভিযোগে আগে গ্রেফতার হয় জয়ন্ত। মাস দুয়েক আগে জেল থেকে ছাড়া পায়। কিছু দিন আগে স্ত্রী ও মেয়েকে কলকাতার এক সরকারি হাসপাতালে ভর্তি করে সে। তারপর সোনারপুর থানায় গিয়ে অভিযোগ তার মা ও ভাইয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে জানায়, স্ত্রী-মেয়ের চোখে অ্যাসিড দিয়েছে তারা।

অভিযোগের সত্যতা নিয়ে প্রথম থেকেই তদন্তকারীদের মনে সন্দেহ দানা বেঁধেছিল। এক পুলিশ কর্তার কথায়, ওই সরকারি হাসপাতালের চিকিত্সকদের সঙ্গে যোগাযোগ করে জানা যায়, মাস ছয়েকের ওই শিশুর চোখে অ্যাসিড দেয়া হয়নি। কিন্তু কোনো ওষুধের বিষক্রিয়ায় চোখের দৃষ্টিশক্তি হারিয়েছে শিশুটি।

তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে, জয়ন্তের চারটি বিয়ে ও একাধিক সন্তান রয়েছে। নিজে কোনো উপার্জন করে না। নিজের মেয়েকে অন্ধ করে মা-ভাইদের ফাঁসানো ও তাকে দিয়ে ভিক্ষা করানোর উদ্দেশ্যেই অন্ধ করে দেয়া হয়। সূত্র: আনন্দবাজার।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: