সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৪৮ সেকেন্ড আগে
শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৯ হাজার ফুট উপরে মেসিদের পরীক্ষা

স্পোর্টস ডেস্ক:: বিশ্বকাপের ভাগ্য নির্ধারণ করতে ইকুয়েডরে পৌঁছেছেন মেসিসহ আর্জেন্টাইন সতীর্থরা। ৯ হাজার ফিট উচ্চতায় অবস্থিত কুইটোতে গত ১৬ বছরে জেতেনি আর্জেন্টিনা। এই বুধবার বাংলাদেশ সময় ভোর সাড়ে ৫টায় ইকুয়েডরের বিরুদ্ধে বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের শেষ ম্যাচ মেসিদের। এই ম্যাচ জিততে না পারলে রাশিয়ায় মেসিহীন বিশ্বকাপের যন্ত্রণা সহ্য করতে হতে পারে ফুটবলপ্রেমীদের।

গ্রুপে ষষ্ঠ স্থানে থাকা আর্জেন্টিনাকে সরাসরি যোগ্যতা অর্জন করতে গেলে প্রথম চার দলের মধ্যে শেষ করতে হবে। অথবা পঞ্চম দল হয়ে তারা প্লে-অফ খেলে রাশিয়ার টিকিট পেতে পারে। দু’টোর জন্যই ইকুয়েডরের বিরুদ্ধে শেষ ম্যাচে জেতাটা জরুরি। সেই কঠিন পরীক্ষা দিতে সোমবার ইকুয়েডরে পৌঁছেছেন মেসিরা।

১৯৭০ সালের পর এই প্রথম তারা বিশ্বকাপে না খেলার শঙ্কায় পড়েছে আর্জেন্টিনা। তবে ইকুয়েডরের রাজধানী কুইটো এমন একটা জায়গা, যা সমুপদ্রপৃষ্ঠ থেকে অনেক উঁচুতে। যেখানে আর্জেন্টিনার রেকর্ড কোনও দিনই সেখানে ভাল নয়। শেষ তিন বারের কুইটো সফরে দু’বার হেরেছে তারা। যদিও বলিভিয়ার এসতাদিও হার্নান্দো সাইলসের মতো উচ্চতায় নয় কুইটো। বলিভিয়ার মাঠে বিশ্বকাপ বাছাইপর্বে গত সপ্তাহেই খেলেছে ব্রাজিল। আর সেখানে তাদের নিতে হয়েছে অক্সিজেন মাস্কের সহায়তা। এবার কন্ডিশনের সঙ্গে মেসিরা নিজেদের কতটা মানিয়ে নিতে পারেন সেটাই দেখার বিষয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: