সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৪৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘ঢাকা অ্যাটাক’ নিয়ে আনন্দবাজারের প্রতিবেদন

বিনোদন ডেস্ক ::
মুক্তির প্রথম দিন থেকেই মার মার কাট কাট ব্যবসা করে আলোচনায় রয়েছে ‘ঢাকা অ্যাটাক’। এ নিয়ে দেশে প্রতিদিনই বহু নিউজ হচ্ছে। এবার এই বাংলাদেশি ছবিটির ব্যবসায়িক সফলতা নিয়ে রিপোর্ট করেছে ভারতের শীর্ষস্থানীয় দৈনিক আনন্দবাজার পত্রিকা।

গতকাল রোববার প্রকাশিত আনন্দবাজারের প্রতিবেদনটির শিরোনাম ছিলো সব রেকর্ড ভেঙে এগিয়ে চলেছে ‘ঢাকা অ্যাটাক’। ছবিটির ব্যবসায়িক সফলতার প্রশংসা করতে গিয়ে আনন্দবাজরে একে ‘ঢাকাই ছবির জন্য নিঃসন্দেহে এক অনন্য উদাহরণ’ হিসেবে উল্লেখ করেছে।

এ নিয়ে আনন্দবাজারের কাছে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন ছবির নির্মাতা দীপংকর দীপন। তিনি বলেন, ‘এটা ভীষণ ভালো খবর।’ দীপন আরও জানান, মধুমিতা সিনেমা হলের মালিক নওশাদ ফোন করে তাঁকে অভিনন্দন জানিয়েছেন এবং প্রথম দিনই তিনটি শো হাউসফুল গিয়েছে।

‘ঢাকা অ্যাটাক’-এর ডিসট্রিবিউটর অভি কথাচিত্রের অভির বরাত দিয়ে পত্রিকাটি জানায়, শুক্রবার মুক্তির প্রথম দিনে সারা দেশে প্রায় সাড়ে ৪ কোটি টাকার উপর টিকিট বিক্রি হয়েছে। এটা গ্রস সেল। নেট সেল ১ কোটি ৫ লাখ। এটাও রেকর্ড।

অভি আরো বলেন, বলাকা সিনেমা হলের ম্যানেজার জানিয়েছেন, সাধারণত মুক্তির দ্বিতীয় দিনে টিকিট বিক্রি পড়ে যায়। কিন্তু শনিবার তা আরও বেড়েছে। সকালে হাউজফুল যাচ্ছে বলাকা। এই কৃতিত্ব ঢাকা অ্যাটাক টিমের সবার। আর সবচেয়ে বেশি আপনাদের যারা কাল সিনেমা হলে থেকে বেরিয়ে আজ অন্যদের হলে এনেছেন।

প্রতিবেদনে আরো বলা হয়, গোটা বাংলাদেশে আলোড়ন তৈরি করেছে ‘ঢাকা অ্যাটাক’। চারদিকেই ছবিটি নিয়ে উচ্ছ্বাস আর উন্মাদনা দেখা যাচ্ছে।

প্রসঙ্গত, শুক্রবার (৬ অক্টোবর) সারাদেশে ১২৫টি সিনেমা হলে মুক্তি পেয়েছে বহুল আলোচিত ‘ঢাকা অ্যাটাক’। মুক্তির পর থেকেই দারুণ সাড়া ফেলেছে এটি। এতে অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহি, এবিএম সুমন, নওশাবা, শতাব্দী ওয়াদুদ, তাসকিন রহমান, আফজল হোসেন প্রমুখ। ‘ঢাকা অ্যাটাক’-এর কাহিনী লিখেছেন পুলিশ কর্মকর্তা সানি সানোয়ার। এটি প্রযোজনা করেছে পুলিশ পরিবার কল্যাণ সমিতি ও স্প্ল্যাশ মাল্টিমিডিয়া।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: