সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৪২ সেকেন্ড আগে
শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাট স্বাস্থ্য কমপ্লেক্স ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় অচিরেই রুপান্তর করা হবে – মস্তাক আহমদ পলাশ

কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাট স্বাস্থ্য কমপ্লেক্স ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় রুপান্তরিত করা সহ উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবন নির্মাণ ও সংস্কারের জন্য সরকারের বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রীদের সাথে দীর্ঘ আলাপ-আলোচনা করা সহ আবেদন দাখিল করেছেন কেন্দ্রীয় চেয়ারম্যান সমিতির সহ-সভাপতি, জেলা আ’লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সাতবাক ইউপির চেয়ারম্যান আলহাজ¦ মস্তাক আহমদ পলাশ।

সিলেটের দৈনিক উত্তপূর্বে কানাইঘাট স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরে সংবাদ প্রকাশ হলে আলহাজ¦ মস্তাক আহমদ পলাশের দৃষ্টিগোসর হয়। এরই প্রেক্ষিতে সোমবার দুপুর ১২টায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী এড. মোস্তাফিজুর রহমানের কার্যালয়ে সিলেটের কানাইঘাট উপজেলার বিভিন্ন বিদ্যালয়ে নতুন ভবন নির্মান ও পুরানো ভবন সংস্কারের দাবী নিয়ে দীর্ঘ দেড় ঘন্টা বৈঠক করে একটি লিখিত আবেদনও জমা দেন। অপর দিকে বিকাল ২ টায় বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী মোহাম্মদ নাসিমের সাথে কানাইঘাট স্বাস্থ্য কমপ্লেক্স ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নিত করার লক্ষ্যে একান্ত দীর্ঘ আলোচনা করেন এবং মন্ত্রীকে কানাইঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে আসার আমন্ত্রণ জানান।

এতে মাননীয় মন্ত্রী মস্তাক আহমদ পলাশের আমন্ত্রন গ্রহন সহ অচিরেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় রুপান্তরিত করার আশ^াস দেন। মন্ত্রীর আশ^াসের প্রেক্ষিতে ও তার নির্দেশ মতে বিকাল ৪ টায় স্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের প্রধান প্রকৌশলী বিগ্রেডিয়ার জেনারেল এমএন মুহিনের মতিঝিল কার্যালয়ে দেখা করেন।

এতে প্রধান প্রকৌশলী বিগ্রেডিয়ার জেনারেল এমএন মুহিন মস্তাক আহমদ পলাশকে কানাইঘাট স্বাস্থ্য কমপ্লেক্সের সার্বিক উন্নয়ন সহ আগামী জানুয়ারীতে এর টেন্ডার কার্যক্রম হবার আশ^াস দেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: