সর্বশেষ আপডেট : ৩৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় সাবেক ছাত্রলীগ নেতা সিরাজের ৪০তম মৃত্যু বার্ষিকী পালন

বড়লেখা প্রতিনিধি:: বড়লেখা উপজেলার দক্ষিণভাগ মোহাম্মদিয়া টাইটেল মাদ্রাসায় সোমবার বাদ যোহর সাবেক ছাত্রলীগ নেতা সিরাজ উদ্দিনের ৪০তম মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। ১৯৭৭ সালের ৯ অক্টোবর পার্বত্য চট্ট্রগ্রামের হরিণছড়া নামক স্থানে অস্ত্রলুটের উদ্দেশ্য একটি লঞ্চে শান্তিবাহিনী ব্রাসফায়ার করে। এতে সিরাজ উদ্দিনসহ ৯ জন পুলিশ অফিসার মারা যান।

মরহুম সিরাজ উদ্দিন বড়লেখা উপজেলার ১০ নং দক্ষিণভাগ দক্ষিণ ইউপির সাবেক চেয়ারম্যান মইন উদ্দিন ময়না চেয়ারম্যানের বড় ছেলে। তিনি চট্টগ্রামে বাবার ব্যবসায় দেখাশুনার পাশাপাশি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে এম.এ ক্লাসে অধ্যয়ন করতেন। তিনি ১৯৭৬ সালে সিলেট এমসি কলেজ থেকে বি,এ পাস করেন। মরহুম সিরাজ উদ্দিন এমসি কলেজ ছাত্রলীগের তৎকালিন কার্যনির্বাহী পরিষদের সক্রিয় নেতা ছিলেন।

দক্ষিণভাগ মোহাম্মদিয়া টাইটেল মাদ্রাসা (টিলাবাজার) পরিচালনা কমিটির সভাপতি ইমান উদ্দিনের সভাপতিত্বে ও মোহাদ্দিস মাওলানা আব্দুল আহাদের পরিচালনায় অনুষ্ঠিত শোক সভায় বক্তব্য রাখেন মাদ্রাসার প্রতিষ্ঠাতা সদস্য শামিম আহমদ চৌধুরী, সাংবাদিক আব্দুর রব, মাওলানা খলিলুর রহমান শাহীন, মাওলানা জাফর আহমদ, মাওলানা নুরুল ইসলাম, শিক্ষক মাওলানা মোহাম্মদ আলী, বদরুল ইসলাম প্রমূখ। দোয়া পরিচালনা করেন মাদ্রাসার মুহতামিম মাওলানা কাওছার আহমদ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: