সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৫১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে ট্রাক সমিতির নির্বাচনকে ঘিরে ব্যাপক উৎসাহ

জগন্নাথপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা ট্রাক শ্রমিক সমিতির উপ-কমিটির নির্বাচনকে ঘিরে শ্রমিকদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। সেই সাথে চলছে ব্যাপক প্রচার-প্রচারণা।

জানাগেছে, আগামি ১৯ সেপ্টেম্বর জগন্নাথপুর উপজেলা ট্রাক শ্রমিক উপ-কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে মোট ১৬৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। কমিটির ৭টি পদের মধ্যে ৩টি পদে প্রার্থীরা বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন। বাকি ৪টি পদে মোট ৮ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। প্রার্থীরা হলেন, সভাপতি পদে বর্তমান সভাপতি গিয়াস উদ্দিন ইদন ও ফয়জুন্নুর। সাধারণ সম্পাদক পদে মইনুল ইসলাম ও শফিক মিয়া। সহ-সাধারণ সম্পাদক পদে আবু বক্কর ও সুলতান মিয়া। সাংগঠনিক সম্পাদক পদে বর্তমান সদস্য ছৈইদ আলী ও লিটন মিয়া। এর মধ্যে বিনা প্রতিদ্বন্ধিতায় যারা নির্বাচিত হয়েছেন, তারা হলেন সহ-সভাপতি আলী রাজ মিয়া, কোষাধ্যক্ষ সাহাব আলী ও সদস্য হাসান আল মামুন।

এদিকে-নিজেদের বিজয় নিশ্চিতের লক্ষে প্রার্থীরা মরিয়া হয়ে উঠেছেন এবং সর্বশক্তি নিয়ে মাঠে কাজ করছেন। দিন-রাত চালিয়ে যাচ্ছেন তাদের প্রচার-প্রচারণা ও গণসংযোগ। এ পর্যন্ত প্রচার-প্রচারণা, গণসংযোগ ও জনপ্রিয়তায় বর্তমান সভাপতি গিয়াস উদ্দিন ইদন এগিয়ে রয়েছেন। তাঁকে দ্বিতীয় বারের মতো সভাপতি পদে দেখতে চান শ্রমিকরা। এ জন্য তাঁর পক্ষে সাধারণ শ্রমিকরা কাজ করছেন বলে অনেকে জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: