সর্বশেষ আপডেট : ৩২ মিনিট ৩৯ সেকেন্ড আগে
শনিবার, ২০ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাম রহিমকে শিক্ষা দিতে প্রেমিক খুঁজছিলেন হানিপ্রীত!

আন্তর্জাতিক ডেস্ক:: প্রায় প্রতিদিনই সামনে আসছে রাম রহিমের সম্পর্ক নিয়ে নানা মুখরোচক কাহিনি। হানিপ্রীতের বিভিন্ন কুকর্মও এখন সবার দৃষ্টিগোচর হচ্ছে। এই তালিকার নতুন সংযোজন হানিপ্রীতের ‘প্রেমিক’।

সংশ্লিষ্ট সূত্রের খবর, ভণ্ড বাবা রাম রহিম সিং-এর মুখোশ চেনার পর তাকে শিক্ষা দিতে প্রেমিক খুঁজছিলেন হানিপ্রীত ইনসান। অভিযোগ, অভিনেত্রী রাখি সাওয়ান্তের সঙ্গে রাম রহিমের ঘনিষ্ঠতা বাড়তে দেখে রাম রহিমকে ‘শিক্ষা’ দেওয়ার জন্যই প্রেমিক পছন্দ করেছিল সে। এমনই দাবি করলেন ময়ূর ভার্মা নাম এক ভারতীয় অভিনেতা।

পাঞ্জাবি বংশোদ্ভুত মুম্বাইয়ের ছোট পর্দার সুদর্শন অভিনেতা ময়ূর ভার্মা জানান,  হানিপ্রীত নাকি তার প্রেমে পড়ে গিয়েছিলেন।

একটি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকার তিনি বলেন, ‘হানিপ্রীত আমাকে জীবনসঙ্গী করার জন্য টাকা, বাড়ি এবং প্রচুর সম্পত্তি দেওয়ার কথা বলেছিলেন। সিনেমায় নায়ক করারও প্রতিশ্রুতি দিয়েছিলেন।’

কিন্তু, বাবাজি জানলে কী হবে? এই প্রশ্নের উত্তরে হানিপ্রীতসবকিছু সামলে নেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন।

কিন্তু, অখ্যাত এক অভিনেতার সঙ্গে কেন ঘনিষ্ঠ হতে চেয়েছিলেন হানিপ্রীত? এমন প্রশ্ন করা হলে ময়ূরের জবাব, প্রথমে কিছু বুঝতে পারিনি। পরে জেনেছিলাম, রাখি সাওয়ান্তের সঙ্গে বাবাজির ওঠা-বসা পছন্দ হয়নি হানিপ্রীতের। তাই একদিকে রাখি সাওয়ান্ত, আরেকদিকে বাবাজিকে ‘শিক্ষা’ দিতেই প্রেমের জন্য উঠেপড়ে লেগেছিলেন। তার দাবি, দুই নৌকায় পা দিয়ে চলতেই নাকি ভালবাসে হানিপ্রীত।

কিন্তু, তাদের সম্পর্ক শেষ অবধি কতদূর গড়িয়েছিল? বেশ কয়েক মাস ধরে ফোনালাপ চলার পর হানিপ্রীতের ডাকে সাড়া দেননি বলেই দাবি ময়ূরের।

যদিও এই অভিযোগের প্রতিক্রিয়া না পাওয়া গেলেও হানিপ্রীতের ঘনিষ্ঠ মহলের দাবি, এই অভিযোগ ঠিক নয়। প্রচারে আসতে অভিনেতা এমন অভিযোগ করছেন। হানিপ্রীত শিবির এই দাবি উড়িয়ে দিলেও, সম্প্রতি রাম রহিমকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত। তার দাবি ছিল রাম রহিমকে বিয়ে করতে চাইলেও সম্পর্কের বাধা ছিল হানিপ্রীতি। রাখির এই মন্তব্য এবং উঠতি এই অভিনেতার দাবি ঘিরে দুয়ে-দুয়ে চার মেলাতে চাইছেন কেউ কেউ।

হরিয়ানার পাঁচকুলার সেক্টর ২৩-এর থানার লকআপে এখন রাত কাটছে হানিপ্রীত ইনসানের। রাম রহিম ধর্ষণের কারণে আদালতে দোষী সাব্যস্ত হওয়ায় পাঞ্জাব, হরিয়ানা ও দিল্লির বিস্তীর্ণ এলাকায় দাঙ্গা ছড়িয়ে পড়ে। পুলিশের দাবি, এই দাঙ্গা ছড়াতে ডেরা সমর্থকদের ১ কোটি ২৫ লাখ টাকা দেওয়ার কথা স্বীকার করেছে হানিপ্রীত। এই টাকার মধ্যে এক কোটি ইতিমধ্যেই খরচ হয়ে গিয়েছে, ২৪ লাখ উদ্ধার হয়েছে এক অভিযুক্তের কাছ থেকে।

সূত্র: সংবাদপ্রতিদিনডটইন

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: