সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৫৩ সেকেন্ড আগে
শনিবার, ২১ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

’স্কুলছাত্রীকে বিবস্ত্র করে ভিডিও ইন্টারনেটে, দলবেঁধে ধর্ষণ

নিউজ ডেস্ক:: গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে তুলে নিয়ে বিবস্ত্র করে ভিডিও ধারণের পর ইন্টারনেটে ছেড়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। সেই সঙ্গে ওই স্কুলছাত্রীকে একাধিকবার গণধর্ষণ করা হয়েছে।

উপজেলার বক্তারপুর ইউনিয়নের ফুলদী গ্রামের দাসপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় গত শুক্রবার নির্যাতিত স্কুলছাত্রলীর মা বাদী হয়ে কালীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দেন। অভিযোগের প্রেক্ষিতে ওইদিন রাতে একটি মামলা করা হয়। মামলার বিষয়টি নিশ্চিত করেছেন থানা পুলিশের উপ-পরিদশর্দক (এসআই) মো. আব্দুল হালিম।

এ মামলায় উল্লেখ করা হয়, স্থানীয় রবি দাসের ছেলে সাগর রবি দাস, সাইজুদ্দিনের ছেলে রাজু, কাসেমের ছেলে শ্যামল, মন্টু রবি দাসের ছেলে সঞ্জীবন রবি দাস এ ঘটনা ঘটায়।

মামলায় উল্লেখ করা হয়, গত ১৬ সেপ্টেম্বর স্কুল ছুটির পর বিকেল সাড়ে ৪টার দিকে বাড়ি ফিরছিল স্কুলছাত্রী। ঘোষপাড়া এলাকায় পৌঁছালে ওই গ্রামের সাগর রবি দাস, রাজু, শ্যামল ও সঞ্জীবন রবি দাস স্কুলছাত্রীকে তুলে জঙ্গলে নিয়ে বিবস্ত্র করে মোবাইলে ভিডিও ধারণ করে। পরে সেই ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে দলবেঁধে ধর্ষণ করে।

এ ঘটনা কারও কাছে প্রকাশ করলে মোবাইলে ধারণ করা ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়া ও স্কুলছাত্রীকে মেরে ফেলার হুমকি দেয় তারা। এ কারণে সে সময় বিষয়টি প্রকাশ করেনি স্কুলছাত্রী।

চলতি মাসের ৩ সেপ্টেম্বর পুনরায় স্কুলছাত্রীকে তুলে নিয়ে সাগর রবিদাস ও তার সহযোগীরা ধর্ষণ করে। সেই সঙ্গে মোবাইলে ধারণ করা ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়।

বিষয়টি নিশ্চিত করে কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলম চাঁদ বলেন, এ ব্যাপারে নির্যাতিত স্কুলছাত্রীর মা থানায় অভিযোগ করেছেন। সে প্রেক্ষিতে শুক্রবার রাতে মামলা হয়েছে। এ মামলায় অভিযুক্তদের গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

 

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: