সর্বশেষ আপডেট : ৪৬ মিনিট ১৬ সেকেন্ড আগে
সোমবার, ২২ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্বজনরা যুগান্তরের অ্যাম্বাসেডর – সিলেটে স্বজন আড্ডায় দাদুভাই

বরেণ্য শিশু সাহিত্যিক ও যুগান্তরের ফিচার এডিটর রফিকুল হক দাদুভাই বলেছেন, স্বজনরা দৈনিক যুগান্তরের অ্যাম্বাসেডর। ডিজিটাল প্রযুক্তির ছোঁয়ায় স্বজনদের নেটওয়ার্ক এখন অনেক বিস্তৃত, শক্তিশালী। তাদের মাধ্যমে সৃষ্টিশীল কর্মকান্ড ও ইতিবাচক তৎপরতায় সত্যের সন্ধানে নির্ভিক দৈনিক যুগান্তরের সর্বস্তরের মানুষের হাতে পৌঁছাবে।

বৃহস্পতিবার সন্ধ্যায় সিলেট স্বজন সমাবেশ আয়োজিত স্বজন আড্ডায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আশাবাদ ব্যক্ত করেন। নজরুল একাডেমীতে আয়োজিত স্বজন আড্ডায় সভাপতিত্ব করেন সিলেট স্বজন সমাবেশের সভাপতি সুমন রায়। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে যুগান্তর স্বজন সমাবেশের বিভাগীয় সম্পাদক হিমেল চৌধুরী বলেন, সারাদেশে যুগান্তর স্বজন সমাবেশের মধ্যে জাগরণের জোয়ার সৃষ্টি হয়েছে। স্বজনদের পাতার জন্য নেয়া হয়েছে নতুন নতুন পরিকল্পনা। সৃষ্টিশীল কাজে আগ্রহীদের যুগান্তর স্বজন পরিবারভুক্ত হওয়ার আহ্বান জানান তিনি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন দৈনিক যুগান্তরের সিলেট ব্যুরো ইনচার্জ ও যুগান্তর স্বজন সমাবেশ সিলৈট’র প্রধান উপদেষ্টা সংগ্রাম সিংহ ও স্বজন সমাবেশের সিলেট বিভাগীয় সমন্বয়ক কবি প্রণব কান্তি দেব।

স্বজন সমাবেশ সিলেট’র সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম অনির উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, স্বজন শাহরিয়ার আজিজ, মবরুর আহমদ সাজু, সোহান মিয়া, শাওন আহমদ, ঈশিতা পুরকায়স্থ, যীশু আচার্য্য ও রুবেল রাজ।
স্বজন আড্ডা শেষে স্বজন আড্ডায় ছড়া, গান, কবিতা পাঠ করার পাশপাশি সংগীত পরিবেশন করেন স্বজন সমাবেশের শিল্পীরা। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: