সর্বশেষ আপডেট : ১২ মিনিট ২৩ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভুলেই বাংলাদেশির মরদেহ পাকিস্তানে পাঠাল সৌদি

আন্তর্জাতিক ডেস্ক:: ভুল করে এক বাংলাদেশি শ্রমিকের মরদেহ পাকিস্তানে পাঠিয়েছে সৌদি আরব। সৌদি গ্যাজেটের এক খবরে জানানো হয়েছে ওই বাংলাদেশি শ্রমিকের ভুল পরিচয়ের কারণেই এমন দুঃখজনক ঘটনা ঘটেছে।

সড়ক দুর্ঘটনায় নিহত এক পাকিস্তানির মরদেহ নেয়ার জন্য শনিবার পেশোয়ারের বাচা খান আন্তর্জাতিক বিমানবন্দরে অপেক্ষা করছিলেন তার স্বজনরা। সেখানে অন্য একজনের মরদেহ আসার পর কর্তৃপক্ষের ভুলের বিষয়টি প্রকাশ পায়।

নিজামুল্লাহ নামে এক পাকিস্তানি চালক পশ্চিমাঞ্চলীয় প্রদেশে কাজ করতেন। দাম্মামে এক সপ্তাহ আগে সড়ক দুর্ঘটনায় নিহত হন তিনি। তার মরদেহ নেয়ার জন্যই বিমানবন্দরে পরিবারের লোকজন অপেক্ষা করছিলেন।

যখন পেশোয়ারে কফিনে করে একটি মরদেহ আনা হলো তখন মরদেহের চেহারা দেখে হতবাক হয়ে যান স্বজনরা। কারণ সেখানে নিজামুল্লাহর বদলে অন্য একজনের মরদেহ। তারা ওই মরদেহ নিতে অস্বীকৃতি জানালে মরদেহটি আবারও সৌদিতেই ফেরত পাঠানো হয়।

সৌদিতে পৌঁছানোর পর জানা যায় পাকিস্তানে পাঠানো মরদেহটি আসলে এক বাংলাদেশির। কর্তৃপক্ষ খুব শিগগিরই মরদেহটি বাংলাদেশে পাঠানোর জন্য কাজ করছে।

সোমবার সৌদি গ্যাজেটকে এক উর্ধ্বতন কূটনীতিক জানিয়েছেন, পাকিস্তান দূতাবাস নিজামুল্লাহর মৃতদেহ দুই একদিনের মধ্যেই তার দেশে পাঠানোর জন্য কাজ করছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: