সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ৩৪ সেকেন্ড আগে
রবিবার, ২২ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে বাংলাদেশকে হারাল আফগানিস্তান!

নিজস্ব প্রতিবেদক ::
পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দলকে ৭৯ রানে অলআউট করে ১৪৫ রানের বড় ব্যবধানে জয় তুলে নিয়েছিল বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। সিরিজের দ্বিতীয় ম্যাচটি ভেসে যায় বৃষ্টিতে। গতকাল সোমবার মাঠে গড়ানো তৃতীয় ম্যাচে সাঈফ হাসানদের মাত্র ৭৫ রানে অলআউট করে দিয়ে পাঁচ উইকেটে জয় তুলে নিয়েছে আফগান যুবারা। এ যেন প্রথম ম্যাচে ৭৯ রানে অলআউট হওয়ার নির্মম প্রতিশোধ নিল সফরকারীরা!

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ে নামা বাংলাদেশ পড়ে বিপর্যয়ে। দুজন ছাড়া কেউই দুই অঙ্কের কোটা পেরোতে পারেননি। ছোট টাইগারদের তিন ব্যাটসম্যানই শূন্য রানে ফিরেছেন। আরো তিনজন ফিরেছেন এক রান করে। সর্বোচ্চ ২৫ রান আসে উইকেটরক্ষক ব্যাটসম্যান মাহিদুল ইসলামের ব্যাট থেকে। অধিনায়ক সাঈফ করেন ২২ রান। পিনাক ঘোষ ৬, তাওহীদুল হৃদয় ৫ ও রবিউল হক করেছেন ৪ রান। ৩০.৪ বলে ৭৫ রানে অলআউট হয় বাংলাদেশ। আফগান নাবিনুল হক ৩টি, তারিক স্ট্যানিকজাই, মুজিব ও আজমত উল্লাহর শিকার দুটি করে উইকেট।

জবাবে ১৭.২ ওভারে পাঁচ উইকেট হারিয়ে ৮১ রান তুলে জয়ের বন্দরে পৌঁছে যায় সফরকারীরা। ৩৬ বলে ৩৫ রান করে অপরাজিত থাকেন আব্দুল রসুল। নাসিরুল হকের ব্যাট থেকে আসে ১৫ রান। টাইগার যুবাদের নাঈম ২টি এবং অনীক, মনিরুল ও আফিফ একটি করে উইকেট দখল করেন।
আগামীকাল বুধবার সিরিজের পরবর্তী ম্যাচে এগিয়ে যাওয়ার লক্ষ্য নিয়েই মাঠে নামবেন সাঈফ হাসানরা। একই লক্ষ্য থাকছে আফগানদেরও।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: