সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪৭ সেকেন্ড আগে
শনিবার, ২০ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রক্তদানকারীরা অনৈতিক কাজে লিপ্ত হতে পারে না –  হুইপ শাহাব উদ্দিন

বড়লেখা প্রতিনিধি:: জাতীয় সংসদের হুইপ শাহাব উদ্দিন এমপি বলেছেন, রক্ত দিয়ে যারা মানুষের জীবন বাঁচায় তারা কোন ধরনের অনৈতিক কাজে লিপ্ত হতে পারে না। সমাজের অকল্যাণকর কাজে তারা প্রতিবাদী হয়ে উঠে। তাদের মনের ভিতর মানবিকতার গুণাবলী তৈরী হয়। ফলে তারা মানুষের জীবন বাঁচানোর জন্য আরো তৎপর হয়ে উঠে। দেশের যুব সমাজের অনেকেই যখন মাদকাসক্ত হয়ে সমাজে নানা প্রতিবন্ধকতা সৃষ্টি করছে, সেখানে বড়লেখা ব্লাড ডোনেট ক্লাবের যুব সমাজের সম্পৃক্ততা সত্যিই প্রশসংসনীয়।

তিনি সেমাবার বড়লেখা ব্লাড ডোনেট ক্লাবের ৩য় প্রতিষ্ঠা বাষির্কী, গুনীজন সংবর্ধনা ও রক্তদান কর্মসুচীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। বড়লেখা ব্লাড ডোনেট ক্লাবের উপদেষ্ঠা, প্যানেল মেয়র তাজ উদ্দিনের সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা সভাপতি নুরুল ইসলাম বাবুলের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মাহমুদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহম্মদ হোসেন, বড়লেখা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অরুণ কুমার চক্রবর্ত্তী, পৌরসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, সংগঠনের উপদেষ্ঠা মোঃ নাজিম উদ্দিন, সাধারন সম্পাদক মো. জসীম উদ্দিন জামি।
অনুষ্ঠানে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন পশ্চিম জুড়ী ইউনিয়নের চেয়ারম্যান শ্রীকান্ত দাস, হুইপের এপিএস কবিরুজ্জামান চৌধুরী, বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী আব্দুর রহিম চুনু, ব্লাড ডোনেট ক্লাবের উপদেষ্ঠা সাংবাদিক লিটন শরীফ, জুড়ী উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক রিংকু রঞ্জন দাস।

পরে সংগঠনের পক্ষ থেকে ক্যাম্পেইনের মাধ্যমে অর্জিত পঁচিশ হাজার টাকার একটি চেক প্রধান অতিথি হুইপ শাহাব উদ্দিন এমপি একজন টিউমার রোগীর হাতে তুলে দেন। গুনীজন সহ সংগঠনের সদস্যদের হাতে ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দ।

এছাড়া দেশে বিভিন্ন স্থান থেকে আগত ব্লাড ডোনেট সংগঠনের নেতৃবৃন্দ বড়লেখা ব্লাড ডোনেট ক্লাবকে ক্রেস্ট প্রদান করে অভিনন্দন জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: