সর্বশেষ আপডেট : ২ মিনিট ১৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘থাগস অব হিন্দুস্তান’ থেকে বিরতি আমিরের

বিনোদন ডেস্ক:: হোক না ক্যামিও চরিত্র। বলিউডের মিস্টার পারফেকশনিস্ট খ্যাত আমির খান তাতে একচুল ছাড় দিতে নারাজ। জিনিউজের খবরে প্রকাশ, দিওয়ালি উপলক্ষে মুক্তি পেতে যাওয়া ‘সিক্রেট সুপারস্টার’-এর প্রচারের জন্য ‘থাগস অব হিন্দুস্তান’ চলচ্চিত্রের শুটিং থেকে ছুটি নিয়েছেন ‘থ্রি ইডিয়টস’খ্যাত এই তারকা।

সম্প্রতি ফেসবুকে দেওয়া একটি পোস্টে আমির খান লিখেন, ‘এখন থাগস অব হিন্দুস্তানকে পেছনের আসনে দিয়ে আজ থেকে ১০০ শতাংশ জোর দিয়ে সিক্রেট সুপারস্টারের প্রচার চালিয়ে যাব।’ এরই মধ্যে ছবিটির পরিচালক আদভাইত চন্দনের সঙ্গে বসে প্রচার কৌশলের পরিকল্পনা সেরে নিয়েছেন তিনি।

ছবিটিতে ইনসিয়া নামের একটি গ্রামীণ বালিকার জীবন ফুটে উঠেছে, যে বাবার অমতে শিল্পী হতে চায়। আর এই বালিকার চরিত্রে অভিনয় করেছেন ‘দঙ্গল’খ্যাত তারকা জায়রা ওয়াসিম। ছবিতে আমির খানকে দেখা যাবে একজন সংগীত পরিচালকের চরিত্রে, যার নাম শক্তি কুমার। যিনি ইনসিয়াকে গান গাওয়ার সুযোগ করে দেবেন।

বাস্তবিকভাবে সিক্রেট সুপারস্টার চলচ্চিত্রটির মাধ্যমে নতুন অনেককেই সুযোগ করে দিয়েছেন আমির। এ ছবিটির মাধ্যমেই পরিচালক হিসেবে বলিউডে অভিষেক হতে যাচ্ছে আদভাইত চৌহানের। এ ছাড়া সিক্রেট সুপারস্টার চলচ্চিত্রে গান গাওয়ার সুযোগ পেয়েছেন নতুন শিল্পী মেঘনা মিশ্রা। ছবির আরেক নতুন মুখ ত্রিথ শর্মার সঙ্গে বারোদাতে নবরাত্রি উদযাপন করেছেন আমির ও আদভাইত।

প্রচারের কাজ শেষ করার পর চলতি বছরের ১৯ অক্টোবর ‘থাগস অব হিন্দুস্তানে’র শুটিংয়ের জন্য আবার মাল্টার পথে রওনা দেবেন আমির।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: