সর্বশেষ আপডেট : ২৯ মিনিট ৪২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বেডফোর্ড আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব শাহ ফারুক আহমদের মৃত্যুতে শোক সভা অনুষ্ঠিত

যুক্তরাজ্য প্রতিনিধি:: বেডফোর্ড আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব শাহ ফারুক আহমদের মৃত্যুতে গত ২৪শে সেপ্টেম্বর বেডফোর্ড আওয়ামীলীগের উদ্যোগে এক শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে ।
বেডফোর্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আলতাব হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ সাইদুর রহমানের পরিচালনায় ও হাফিজ শামীম উদ্দিন এর কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্টিত শোক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ হরমুজ আলী।
সভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি আলহাজ্ব আব্দুল মছব্বির, নথহাম্পটন আওয়ামীলীগের সভাপতি এম এ রউফ, যুক্তরাজ্য যুবলীগের সাবেক সভাপতি আরজ আলী,বিশিষ্ট আওয়ামীলীগ নেতা সাজিব উল্লাহ সাজিব, লিস ফিল্ড আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব খছরুজাম্মান খছরু, মিডল্যান্ড আওয়ামীলীগের সহ সভাপতি আজমল খান, যুক্তরাজ্য যুবলীগের সহ সভাপতি আনোয়ারুল ইসলাম, ব্যবসায়ী আলহাজ্ব দ্বীন মোঃ আরজুমন্দ আলী, কমিউনিটি নেতা আলহাজ্ব নুরুল ইসলাম, মোঃ নুরুল আমিন,বেডফোর্ড আওয়ামীলীগের সহ সভাপতি সায়েকুল হক সায়েক,মোঃ মোজাক্কির হোসেন খান,মোঃ খায়রুল ইসলাম, নরহাম্থটন আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব মখলিস মিয়া, সাধারন সম্পাদক বাবুল আহমদ, মিলটনকিংন্স আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুজাম্মেল আহমদ টিপু , বেডফোর্ড আওয়ামীলীগের যুগ্মসম্পাদক কামাল উদ্দিন, প্রচার সম্পাদক আব্দুল আলী প্রমুখ ।
সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা হান্নান মিয়া, কাজি জহির আহমদ, আলতাফ হোসেন চৌধূরী, আলী আসকর, কবির আহমদ,আজিজুর রহমান, হাজি হুসিয়ার উদ্দিন,হাজি তসির আলী প্রমুখ ।
সভায় নেতৃবৃন্দ মরহুম ফারুক আহমদের ভূয়সী প্রসংশা করে বলেন তাহার জীবদ্দশায় রাজনীতি, ধর্মীয় ও সমাজসেবায় যে অবদান রেখেছেন তাহা সবার কাছে স্মরণীয় হয়ে থাকবে । সভায় মরহুমের আত্নার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়েছে ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: