সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৩২ সেকেন্ড আগে
রবিবার, ২২ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কাজের ক্ষেত্রে নিপীড়িত গরীব মানুষের দাবীকে অগ্রাধিকার দেই –কেয়া চৌধুরী এমপি

হবিগঞ্জ সংবাদদাতা ::
জননেত্রী শেখ হাসিনার সরকারের বিশেষ বরাদ্দ থেকে নিয়ে আসা ৪১ লাখ টাকা ব্যয়ে জেলার নবীগঞ্জ উপজেলার বাইসা ইউনিয়নের ভরপুর গ্রামের ভরপুর-রৌদ্রগ্রাম রাস্তার মরা বিজনা খালের উপর নির্মিত ব্রিজ’র শুভ উদ্বোধন করেছেন এমপি কেয়া চৌধুরী।
শনিবার তৃলমূল লোকজনকে সাথে নিয়ে এমপি কেয়া চৌধুরী এ ব্রিজ উদ্বোধন করেন। আয়োজিত উদ্বোধনী সভায় প্রধান অতিথি’র বক্তব্যে এমপি কেয়া চৌধুরী বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকারের আমলে দেশে উন্নত যোগাযোগের মাধ্যম তৈরী হয়েছে। যেখানে চিন্তা করা যেত না, সেখানে রাস্তাঘাট নির্মাণ হয়েছে। লোকজন যানবাহন নিয়ে চলাচল করতে পারছে। তারই ধারাবাহিকতায় আমি সবসময়ে গরিব মানুষের এলাকায় উন্নয়নের কাজ করে থাকি। কাজের ক্ষেত্রে নিপীড়িত মানুষের দাবীকে আমি অগ্রাধিকার দেই।

তিনি বলেন, আমিও নিজ থেকে এসে নবীগঞ্জ-বাহুবলের স্থানে স্থানে রাস্তা ও ব্রিজ নির্মাণ করে দিচ্ছি। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছাচ্ছি। ভরপুরে ব্রিজ নির্মাণে জননেত্রী শেখ হাসিনা সরকারের কাছ থেকে ৪১ লাখ টাকা বরাদ্দ নিয়ে আসি। বরাদ্দ অনুযায়ী নির্মাণ সম্পন্ন হয়েছে। আজ সবাইকে সাথে নিয়ে ব্রিজ উদ্বোধন করতে পেরেছি বলে আনন্দ লাগছে।

তিনি বলেন, নিজ পায়ে হেঁটে হেঁটে নবীগঞ্জ-বাহুবলের প্রত্যন্ত গ্রাম পরিদর্শন করছি। লোকজনের অভাব অভিযোগ শ্রবণ করে জননেত্রীর কাছ থেকে বরাদ্দ নিয়ে এসে উন্নয়ন করে দিচ্ছি। লোকজনের চলার পথ সুগম হচ্ছে। এসব করতে পারছি বলেই মনে আনন্দ পাই।

তিনি বলেন, নবীগঞ্জ-বাহুবলের বিভিন্ন স্থানে বিশুদ্ধ পানির সংকট নিরসনে কাজ করছি। যেখানেই পানির সমস্যা রয়েছে, সেখানে নলকূপ বরাদ্দ প্রদান করছি। ভরপুর গ্রামে বিশুদ্ধ পানির সংকট নিরসনে জননেত্রী শেখ হাসিনা সরকারের উপহার হিসেবে একটি গভীর নলকূপ প্রদান করেছি। আর কি চান, আমি চেষ্টা করব এনে দেওয়ার। উন্নয়নের জন্য এমপি হয়েছি। আর শুরু থেকে উন্নয়ন কাজ করে আসছি। আমি আপনাদের দোয়া ও সমর্থন পেলে আগামী সংসদ নির্বাচনে এ আসনে নৌকার টিকিট নিয়ে এসে নির্বাচন করতে চাই। এ সময় শত শত জনতা হাত তুলে আগামী সংসদ নির্বাচনে এ আসন থেকে প্রার্থী হতে জোরালো আহবান জানিয়েছেন।

এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সদস্য শুধাংশু দত্ত, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হারুন মিয়া, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী আব্দুর নূর, উপজেলা পিআইও জহুরুল ইসলাম, পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক শফিকুর রহমান, মেম্বার ফিরোজ মিয়া, বিশিষ্ট মুরব্বি হারুন মিয়া চৌধুরী, কারিম উল্লাহ, গ্রাম পুলিশ সভাপতি সুনাফর আলী প্রমুখ।

একইদিনে নবীগঞ্জ উপজেলার বাউসা গ্রামবাসীর আয়োজনে আলোচনা সভায়ও প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি কেয়া চৌধুরী।
এছাড়া এ সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রিজভী আহমদ খালেদ, উপ-দপ্তর সম্পাদক মুহিবুর রহমান চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সদস্য শুধাংশু দত্ত, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাজী তৈয়ব উল্লাহ, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আব্দুল ওয়াহিদ, পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক শফিকুর রহমান, বিশিষ্ট মুরুব্বী আব্দুল বারী, গ্রাম পুলিশ সভাপতি সুনাফর আলী প্রমুখ। সভায় তৃণমূলের শত শত লোকজন উপস্থিত ছিলেন।

এ সভাও উপস্থিত লোকজন আগামী সংসদ নির্বাচনে নৌকার টিকিট নিয়ে এসে এ আসন থেকে প্রার্থী হতে এমপি কেয়া চৌধুরীর প্রতি আহবান জানিয়েছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: