সর্বশেষ আপডেট : ৪৬ মিনিট ৫১ সেকেন্ড আগে
শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চুনারুঘাট পৌর এলাকায় বাল্যবিবাহ প্রতিরোধ করায় নবম শ্রেণীর ১৪ ছাত্রীকে সংবর্ধনা প্রদান

রুবেল তালুকদার, চুনারুঘাট (হবিগঞ্জ) ::
হবিগঞ্জ জেলায় চুনারুঘাট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী সোনিয়া খাতুনের বাল্যবিবাহ প্রতিরোধ করায় যুক্তরাষ্ট্রস্থ চুনারুঘাট আসোসিয়েশন , ইনক, (ইউএসএ) ও পদক্ষেপ গণপাঠাগারের যৌথ উদ্যোগে শনিবার দুপুর ১২.৪৫ মিনিটে পাঠাগার ভবনে ১৪ জন ছাত্রীকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করা হয়। এদিকে পাঠাগারের পক্ষ থেকে সাবেক ইউএনও সিরাজাম মুনিরাকে বিদায় সম্ভাষণের একটি ক্রেষ্ট উপহার দেওয়া হয় ।

জাতীয় সংগীত গাওয়ার পর পদক্ষেপ গণপাঠাগারের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ নুরুউদ্দিনের উপস্থাপনায় ও চুনারুঘাট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সত্যেন্দ্রে দেবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন চুনারুঘাটের সাবেক ইউএনও সিরাজাম মুনিরা।

সংবর্ধণা ও আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন সহকারি ভূমি ও ভারপ্রাপ্ত ইউএনও তাহমিনা আক্তার, চুনারুঘাট প্রেসক্লাবে সাধারণ সম্পাদক ও গণপাঠাগারের উপদেষ্টা জামাল হোসেন লিটন, যুক্তরাজ্য প্রবাসী সাথি মুক্তাদির ইবনে চৌধুরী, চুনারুঘাট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি মনিরুল ইসলাম জুয়েল, লংলা আধুনিক ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক মাজহারুল ইসলাম রুবেল,নজরুল একাডেমীর সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ খাঁন, সমাজকর্মী ও শিক্ষক কাউসার খসরু।

এ সময় পদক্ষেপ গণপাঠাগারের সহ-সভাপতি হুমায়ুন কবির চৌধুরী ও সাধারণ সম্পাদক হুমায়ুন মিলন,সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক আফসার আহমদ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক মাহুমুদুল হাসান ফিরোজ ও আব্দুল্লাহ আল মামুন, সাধারণ সদস্য জাহিদুল হক রিপন, সিরাজুর রহমান, হোসাইন সায়েম,সেলিম তালুকদার,পাঠক সদস্য তাহজিবুল হাসান বিজয়,ওমর ফারকসহ ছাত্রীদের অভিভাবক উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সার্বিকভাবে পরিচালনা করেন পাঠাগার কর্মী রুবেল তালুকদার।

উল্লেখ্য, গত ১২ সেপ্টেম্বর ২০১৭ খ্রি. চুনারুঘাট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীতে অধ্যায়নরত সৃষ্টি, অনন্তা ,উপমাসহ ১৪ জন ছাত্রীদের দু:সাহসিক পদক্ষেপে তাদের সহপাঠিনী সোনিয়া খাতুনের বাল্যবিবাহ বন্ধ করে দেন সাবেক ইউএনও সিরাজাম মুনিরা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: