সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৪৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চাপাই নবাবগঞ্জে বিশালাকৃতির লোগোর প্রদর্শন

তরুণদেরকে আউটসোর্সিং এর প্রতি উদ্দুদ্ধ করতে সারা মাসব্যাপী ক্যাম্পেইন পরিচালনা করে টিম সানারাসা। এতে করে অনেক তরুণ ফ্রিল্যান্সিং ও আউটসোর্সিং সম্পর্কে আগ্রহী হয়ে উঠে। ক্যাম্পেইনটি ঢাকা ও চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন স্কুল, কলেজ, ইউনিভার্সিটি ও মাদ্রাসায় পরিচালিত হয়। ক্যাম্পেইনিং এর মধ্যে ছিলো লিফলেট বিতরন, পোস্টারিং, ফ্রি সেমিনার, সাইকেল র‌্যালী ও ফ্রিল্যান্সার লোগো এক্সপোজ। গতকাল চাঁপাইনবাবগঞ্জের ছত্রাজিতপুরে সবচেয়ে বড় আউটসোর্সিং প্ল্যাটফর্ম ফ্রিল্যান্সার ডট কমের লোগো এক্সপোজের মাধ্যমে টিম সানারাসার মাসব্যাপী ক্যাম্পেইনিং এর শেষ হয়।

সাকিব, নাসিমা, রাকিব ও সাগর নামে ৪ জন তরুণ-তরুণীর একটি ফ্রিল্যান্সার টিম সানারাসা। তারা ফ্রিল্যান্সিং কে সবার মাঝে ছড়িয়ে দিতে মাসব্যাপী ঢাকার ক্যাম্পেইন শেষে গতকাল শুক্রবার (২৯,০৯,২০১৭) চাপাইনবাবগঞ্জের ছত্রাজিতপুর হাই স্কুল মাঠে ২৪০০ স্কয়ার ফিটের হাতে তৈরী লোগোর প্রদর্শন করে। লোগোটি ছিলো সম্পুর্ন হাতে তৈরী একটি পাজেল লোগো। এতে ব্যাবহার করা হয়েছে ১৯০টি মাউন বোর্ড। লোগোটি তৈরীতে টিম সানারাসাকে সহায়তা করে ছত্রাজিতপুর হাইস্কুলের দশম শ্রেনীর ছাত্ররা।
টিম সানারাসার সদস্যরা প্রত্যেকেই আইসিটি ডিভিশনের লার্নিং এন্ড আর্নিং ডেভলপমেন্ট প্রজেক্টের ট্রেনিংপ্রাপ্ত সদস্য। বাংলাদেশ সরকারের পাশাপাশি এই চারজন তরুণ তরুণীর ছোট্ট উদ্যেগ দেশের উন্নয়নের জন্য সহায়ক ভুমিকা পালন করবে।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: