সর্বশেষ আপডেট : ৯ মিনিট ২৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্টোকসের ভবিষ্যত অনিশ্চয়তায়, মুখ ফেরাচ্ছে স্পনসররাও

খেলাধুলা ডেস্ক:: ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) কর্তৃক অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ হওয়ার পর ইংলিশ ক্রিকেটার বেন স্টোকসসের ক্যারিয়ারই অনিশ্চয়তার মুখে পড়েছে। ব্রিস্টলে পানশালায় মারপিটের ঘটনায় প্রকাশিত ভিডিও ফুটেজে দেখা যায়, স্টোকস এমন জোরে ঘুসি মেরেছেন যে, তরুণটি সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়ে। তাকে হাসপাতালেও নিয়ে যেতে হয় আহত হওয়ার পরেই।

ফুটেজ প্রকাশ পাওয়ার পর স্টোকস তো বটেই সঙ্গে থাকা অ্যালেক্স হেলসও অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ হয়েছেন। অনিশ্চিয়তা তৈরি হয়েছে আগামী অ্যাশেজ সিরিজে খেলা নিয়েও। ওই এক ঘুসির পরেই যে তাঁর ক্রিকেট জীবনে অন্ধকার নেমে আসবে, তা কল্পনাও করতে পারেননি স্টোকস। ব্রিটিশ সংবাদপত্র ‘ডেইলি মেল’ জানাচ্ছে, তিনি এখন দলের সতীর্থদের মোবাইলে ‘টেক্সট’ পাঠিয়ে ক্ষমা চাওয়া শুরু করেছেন। কিন্তু দলের সহ-অধিনায়কের মানসিক স্থিরতা নিয়ে তাঁদের যথেষ্ট সন্দেহ রয়েছে। এক সিনিয়র ক্রিকেটার জানিয়েছেন, ‘ও কী করে এই অবস্থা কাটিয়ে উঠবে, সেটাই বুঝতে পারছি না’।

শুধু ক্রিকেটে যে নিষিদ্ধ হয়েছেন তা নয়, স্পনসররাও এই ঘটনার পরে মুখ ফিরিয়ে নিচ্ছে স্টোকসের দিক থেকে। তাঁর ব্যাট ও ক্রিকেট সরঞ্জাম স্পন্সরকারী সংস্থা জানিয়ে দিয়েছে, তারা আর ইংলিশ ক্রিকেট তারকার সঙ্গে বাণিজ্যিক চুক্তি রাখছেন না। এই চুক্তি থেকে বছরে দু’লক্ষ পাউন্ড আয় হত তাঁর। এখন অন্য স্পন্সররাও কি একইপথে হাঁটে কি না সেটাই দেখার বিষয়|

সূত্র:: ইত্তেফাক

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: