সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৫৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে বাস-এম্বুলেন্স এর মুখোমুখি সংঘর্ষ নিহত ২ আহত ২০

ছনি চৌধুরী, হবিগঞ্জ ::

নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের বড়চর বাজারে বাস ও এম্বুলেন্স এর মুখোমুখি সংঘর্ষে নিহত ২জন হয়েছে । এতে শিশুসহ গুরুতর আহত হয়েছে ২০ জন। এসময় ২০মিনিট মহাসড়কের যান চলাচল বন্ধ থাকে । মুমুর্ষ অবস্থায় এম্বুলেন্স চালকসহ’ ১৫ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় । চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে ২জন মারা যায় । আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এম্বুলেন্স চালককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে ।

জানা যায়, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে কুমিল্লা থেকে ছেড়ে আসা পাপিয়া পরিবহণের দ্রুতগতির বাস ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ছেড়ে আসা চুনারুঘাটগামী রোগীবাহী এম্বুলেন্স নবীগঞ্জ উপজেলার বড়চর বাজারে পৌঁছা মাত্রই মুখোমুখি সংঘর্ষে জড়িয়ে পড়ে। বাসের মারাত্মক ধাক্কায় এম্বুলেন্সটি দুমড়ে-মুচড়ে যায় । তাৎক্ষণিক (হবিগঞ্জ-সিলেট) সংরক্ষিত আসনের সংসদ সদস্য এড. আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী উপস্থিত হয়ে স্থানীয় লোকজনদের সহযোগীতায় আহতদের উদ্ধার করে বাহুবল স্বাস্থ্য কমপ্লেক্সে এ প্রেরণ করা হয় । আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন । পরে শেরপুর হাইওয়ে পুলিশ, শায়েস্তাগঞ্জ দমকল বাহিনীর একটি ইউনিট ঘটনাস্থল এ উপস্থিত হয় ।

                                                                             নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজিনা সারোয়ার ঘটনাস্থল পরিদর্শন করেন

হাসপাতাল ও নিহতদের আত্মীয়স্বজন সূত্রে জানা যায়, সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এম্বুলেন্স এর যাত্রী পান্না আক্তার (২০), আলা উদ্দিন (৪০) মারা যান উভয় এর বাড়ি চুনারুঘাট উপজেলায়।
এদিকে আশংকাজনক অবস্থায় এম্বুলেন্স চালককে সিলেট থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে । খবর পেয়ে হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ নেতা শাহ নেওয়াজ মিলাদ গাজী, নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজিনা সারোয়ার, নবীগঞ্জ থানার ওসি এস.এম.আতাউর রহমান, গোপলার বাজার তদন্ত কেন্দ্রর ইনচার্জ আব্দুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন ।

স্থানীয়রা জানান, মহাসড়কে বিরাট ভাঙ্গন রয়েছে বাসটি গর্তে পড়ে নিয়ন্ত্রন হারিয়ে গিয়ে এম্বুলেন্সকে ধাক্কা দেয় । মহাসড়কে ভাঙ্গনের ফলে প্রতিনিয়ত দূর্ঘটনা হচ্ছে বলে জানান স্থানীয় লোকজন । আহতরা হলেন খায়রুণ নেছা (৩৫),শিশু নিলয় (৫), আলিছা বেগম(৩৪), নিলা আক্তার(৩২), রুমেলা বেগম(২৬), আলহাদী বেগম(৩২) ।

এবিষয়ে (হবিগঞ্জ-সিলেট) সংরক্ষিত আসনের সংসদ সদস্য এড. আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী জানান, আমি নিকটে ছিলাম তাৎক্ষণিক খবর পেয়ে ছুটে গিয়ে আমার গাড়িতে করে বাহুবল স্বাস্থ্য কমপ্লেক্সে এ নিয়ে যাই । নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজিনা সারোয়ার জানান, খবর পেয়ে এসেছি স্থানীয় লোকদের কাছ থেকে জেনেছি ২-৩জন রোগীর অবস্থা আশংকাজনক । নবীগঞ্জ থানার ওসি এস.এম আতাউর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে যাই এবং পরিস্থিতি স্বাভাবিক করি ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: