সর্বশেষ আপডেট : ১১ সেকেন্ড আগে
সোমবার, ১১ ডিসেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কারিগরি বোর্ডের ওয়েবসাইট বন্ধ: ভোগান্তিতে শিক্ষক-শিক্ষার্থীরা

তথ্য-প্রযুক্তি ডেস্ক ::
কয়েকদিন যাবত বন্ধ বাংলাদেশে কারিগরি শিক্ষা বোর্ডের (বিটিইবি) ওয়েবসাইট। এতে হাজার হাজার শিক্ষার্থী ভোগান্তির শিকার হলেও ওয়েবসাইট চালু করার কোনো উদ্যোগ দেখা যাচ্ছে না।
ভুক্তভোগী শিক্ষার্থীরা জানান, বিগত কয়েকদিন ধরে তারা ওয়েবসাইটে (http://www.bteb.gov.bd) প্রবেশ করতে পারছে না। ফলাফল জানা, পরিদর্শন প্রতিবেদন, ও বিভিন্ন নোটিশ জানা থেকে বঞ্চিত হচ্ছেন হাজার হাজার শিক্ষার্থী। এছাড়াও শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, পরীক্ষকসহ অনেকেই অতি প্রয়োজনীয় তথ্য জানা থেকে বঞ্চিত হচ্ছেন।

রাজু নামের একজন ভুক্তভোগী উল্লেখ করেন, নবম শ্রেণির টি সি এবং পি সি নাম্বার কারিগরি বোর্ডে অন-লাইনে প্রেরণ করার শেষ তারিখ ৩০ সেপ্টেম্বর। অদ্যাবধি শত শত প্রতিষ্ঠান নাম্বার সেন্ড করতে পারেনি। ৩০ তারিখের মধ্যে নাম্বার না পাঠালে দুই হাজার পাঁচশ টাকা জরিমানা দিতে হবে প্রতিটি প্রতিষ্ঠানকে। এ দিকে প্রতিষ্ঠান গুলোতে পুজার ছুটি চলছে। দায়িত্বপ্রাপ্ত শিক্ষক ছুটিতে বাড়ীতে যাবে না? না কি প্রতিষ্ঠানে থেকে যাবে ? এমন অনেক প্রশ্ন রয়েছে শিক্ষকদের।

বাংলাদেশ কারিগরী শিক্ষাবোর্ডের চেয়ারম্যান ড. মো: মোস্তাফিজুর রহমানের দপ্তর থেকে জানানো হয়, স্যার কয়েকদিন যাবত আফ্রিকা সফরে রয়েছেন। ওয়েবসাইট বন্ধ কেন? এমন প্রশ্নের জবাবে চেয়ারম্যানের দপ্তর থেকে বলা হয়, বন্ধ থাকার খবরটি তারা জানেন না। এবিষয়ে চেয়ারম্যানের দায়িত্বপ্রাপ্ত পরিচালক (কারিকুলাম) মো: আকতারুজ্জামানকে টেলিফোনে পাওয়া যায়নি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: