সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ২৮ সেকেন্ড আগে
সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দ্বন্দ্ব অবসান, শিল্পী সমিতির উপদেষ্টা হচ্ছেন শাকিব

বিনোদন ডেস্ক ::

ঢালিউড ইন্ডাস্ট্রির প্রাণভোমরা সুপারস্টার শাকিব খান। তার উপস্থিতি এই ইন্ডাস্ট্রিকে সতেজ করে রাখে। তুমুল জনপ্রিয় এই নায়ক ঢাকাই ছবিতে দাপটের সঙ্গে রাজত্ব করে চলেছেন দীর্ঘ এক যুগ ধরে। তার নামেই এ দেশের সিনেমা লাভের মুখ দেখে। কিন্তু চলতি বছরের বেশ কিছু অপ্রীতিকর ঘটনার জেরে এফডিসি কেন্দ্রীক বিভিন্ন সংগঠনের সঙ্গে দ্বন্দ্ব তৈরি হয় তার। চলচ্চিত্র পরিবার তাকে অবাঞ্চিত ঘোষণা করে তার সঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নেয়।

তবে শিল্পী সমিতি তথা চলচ্চিত্র পরিবারসহ ইন্ডাস্টির সবাই বুঝতে পেরেছেন যে, শাকিব খান দেশিয় সিনেমার জন্য সম্পদ। তাকে দূরে রেখে ইন্ডাস্ট্রির উন্নতি সম্ভব নয়। তাই শাকিবের সঙ্গে যত দ্বন্ব ছিলো, সেটার অবসান ঘটিয়েছেন। কিছু দিন আগে চলচ্চিত্র পরিবারের আহ্বায়ক ফারুকের বাসায় এই মনোমালিন্যের অবসান হয়। তবে শাকিব এফডিসিতে গিয়ে যেন চূড়ান্ত মিলমিশ করে নেন, এই প্রত্যাশায় ছিলো সবাই। অবশেষে সেটাও হয়ে গেলো।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) শাকিব এফডিসিতে শুটিং করতে যান। সঙ্গে ছিলেন ওমর সানী। তারা উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হবো’ ছবির শুটিং করছিলেন শুনে এফডিসিতে ছুটে আসেন শিল্পী সমিতির বর্তমান সাধারণ সম্পাদক জায়েদ খান। তিনি শাকিব খান ও ওমর সানীকে অনুরোধ করে শিল্পী সমিতির কার্যালয়ে নিয়ে যান। সেখানে গিয়ে নিজেদের মধ্যকার সব দ্বন্দ্ব মিটিয়ে নেন।

এসময় শিল্পী সমিতি কার্যালয়ের সভাপতির চেয়ারেই বসেছিলেন শাকিব খান। যিনি এর আগে টানা দুই বার এই সমিতির সভাপতি ছিলেন। এসময় শাকিব খান বলেছেন, চলচ্চিত্র ইন্ডাস্ট্রিকে বাঁচাতে হবে। আমাদের ইন্ডাস্ট্রির আজ করুণ অবস্থা। কাজ নেই। অনেকেই বেকার। অনেক দিন পর আজ এফডিসিতে নতুন ছবির কাজ হচ্ছে। এ পরিস্থিতি থেকে উত্তরণ ঘটাতে হবে। মানসম্মত কাজ কীভাবে বাড়ানো যায়, সেই চেষ্টা করতে হবে সবাইকে।

এসময় জায়েদ খান জানান যে, শাকিব খানকে শিল্পী সমিতির উপদেষ্টা করা হবে। তিনি বলেন, শাকিব খান বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রির শুভেচ্ছাদূত। আমরা তাকে নিয়ে গর্ব করি। সুতরাং এখন হানাহানি করে, চেয়ার নিয়ে দৌড়াদৌড়ি করে ইন্ডাস্ট্রি বাঁচানো যাবে না। সবাই মিলে একসঙ্গে কাজ করে ইন্ডাস্ট্রিকে এগিয়ে নিতে হবে।

এদিকে জায়েদ খানের এমন উদ্যোগকে সাধুবাদ জানাচ্ছেন অনেকে। দেশীয় সিনেমার উন্নয়নের লক্ষে দেশসেরা নায়কের সঙ্গে ঝামেলা নয়, বরং একাত্মতা দরকার বলেই মনে করেন সিনেমা সংশ্লিষ্টরা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: