সর্বশেষ আপডেট : ৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্কুলছাত্রী গণধর্ষণের ভিডিওতে সোস্যাল মিডিয়ায় তোলপাড়

ডেইলি সিলেট ডেস্ক ::
বরিশালে এক স্কুল ছাত্রীকে জোরপূর্বক গণধর্ষণের পর মাদকসেবীরা তার ভিডিও ধারণ করেছে। তারপর ছাত্রীর পরিবারের কাছে মোটা অংকের চাঁদা দাবি করে। এ ঘটনার পর সেই ভিডিও সোস্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ায় নির্যাতিতা ছাত্রী ও তার বন্ধুরা চক্ষু লজ্জায় আত্মগোপনে গেলে পুলিশ ওই ছাত্রীকে উদ্ধার করেছে। তবে ধর্ষকরা পলাতক থাকায় তাদের গ্রেপ্তার হয়নি।

সূত্রমতে, আগৈলঝাড়া উপজেলার একটি গ্রামের এক প্রবাসীর কন্যা ও তার প্রতিবেশী চাচাতো ভাই নবম শ্রেণিতে পড়ুয়া স্কুলছাত্রের সঙ্গে ১৮ সেপ্টেম্বর দুপুরে নৌকাযোগে রাজিহার চৌদ্দমেদা বিলে ঘুরতে যায়। বিষয়টি দেখে চেংগুটিয়া গ্রামের মৃত মজিদ তালুকদারের পুত্র মাদক সেবী মুন্না তালুকদার, তার সহযোগি মাইনউদ্দিন সরদার, মিজানুর রহমান সরদার, আকবর আলী সরদার ও মিলন হাওলাদার। তারা তখন অন্য একটি নৌকা নিয়ে বিলে গিয়ে স্কুল ছাত্রীসহ তার সাথে ঘুরতে যাওয়া তিনবন্ধুকে জোরপূর্বক বিলের মধ্যে নির্জন সেলিমের ভিটায় নিয়ে যায়।

স্কুল ছাত্রের একজন জানায়, স্কুল ছাত্রীসহ তাদের চারজনকে সেলিমের ভিটায় নিয়ে মুন্না ও তার সহযোগীরা বেধম মারধর করে। এক পর্যায়ে উলঙ্গ করে মিলনের মোবাইল ফোনে মুন্না তালুকদার তা ভিডিও ধারণ করে।

স্কুল ছাত্রী জানায়, পরে মুন্না ও তার তিনসহযোগী জোরপূর্বক তাকে ধর্ষণ করে। বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করতে ঘুরতে যাওয়া তিন বন্ধুর মধ্যে একজনকে দিয়ে তাকে ধর্ষণ করিয়ে পুণরায় তা ভিডিও ধারণ করে। ওই স্কুল ছাত্রী জানায়, তার সাথে ঘুরতে যাওয়া ওই চাচাতো ভাই ধর্ষণ করতে অস্বীকার করায় মুন্না ও তার সহযোগীরা ফের তাদের মারধর করে।

এদিকে অভিযোগ উঠেছে, বিষয়টি ধামাচাপা দিতে মাদক সেবীদের পক্ষ নিয়ে স্থানীয় কতিপয় জনপ্রতিনিধিসহ জনৈক নুর মোহাম্মদ তালুকদার ওই স্কুল ছাত্রী ও তার তিনবন্ধুর পরিবারকে বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ হুমকি দিয়ে যাচ্ছে।

এরই মধ্যে তিনপর্বের ওই আপত্তিকর ভিডিও চিত্র মোবাইল ফোনে ভাইরাল হওয়ায় পুরো উপজেলা জুড়ে ব্যাপক তোলপাড় শুরু হলে লোকলজ্জায় স্কুল ছাত্রীসহ ওই তিন বন্ধু আত্মগোপন করে। খবর পেয়ে পুলিশ বুধবার সকালে স্কুল ছাত্রীকে উদ্ধার করার পর অভিযুক্ত মুন্না তালুকদারসহ তার সহযোগীরা নিজ এলাকা ছেড়ে অন্যত্র পালিয়েছে।

আগৈলঝাড়া থানার ওসি মো. আব্দুর রাজ্জাক বলেন, এ ঘটনায় ওই স্কুল ছাত্রী বাদী হয়ে বুধবার দুপুরে থানায় মামলা করেছে। অভিযুক্ত মুন্না তালুকদারসহ অন্যান্যদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান চলছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: