সর্বশেষ আপডেট : ৫৪ মিনিট ৪৬ সেকেন্ড আগে
রবিবার, ১৭ ডিসেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রোনালদোর ঘরে নতুন ‘অতিথি’

খেলাধুলা ডেস্ক ::
পর্তুগীজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর গাড়িপ্রেমের কথা জানেন অনেকেই। কিছুদিন পর পরেই নতুন নতুন গাড়ি দিয়ে নিজের সংগ্রহশালা ভারী করছে রিয়াল মাদ্রিদের এই প্রাণভোমরা।

এর কেন্দ্র ধরেই রোনালদোর সংগ্রহশালায় সংযোজন হয়েছে নতুন গাড়ি। গত ৮ সেপ্টেম্বরই দ্রুত গতিসম্পন্ন ফেরারি এফ ১২ গাড়িটি বাড়িতে নিয়ে আসেন রোনালদো। কিন্তু মাস না যেতেই আরেকটি নতুন অতিথিকে বাড়িতে নিয়ে আসলেন পর্তুগীজ তারকা। এবারের নতুন অতিথির নাম বুগাত্তি চিরন। দাম পড়েছে ১.৮৫ মিলিয়ন পাউন্ড। যা বাংলাদেশি মুদ্রায় ২৪ কোটি টাকার সমান। এমন একাধিক সুপারকার রয়েছে পর্তুগিজ আইকনের সংগ্রহে।

নিজের ইন্সট্রাগ্রামে গাড়ির একটি ভিডিও পোস্ট করেন রোনালদো। সেখানেই সবার সাথে পরিচয় করে দিয়েছেন তার নতুন অতিথির সাথে। ভিডিওর ক্যাপশনে রোনালদো লিখেছেন, বলেন,‘বাড়িতে নতুন ‘‘এনিমেল’’ বুগাত্তি চিরন।’ উল্লেখ্য, এখানে তার নতুন গাড়িকেই ‘এনিমেল’ নাম দিয়েছেন রোনালদো।

এই মূহুর্তে বিশ্বের অন্যতম দ্রুততম গাড়ির একটি বুগাত্তি চিরন। যেটি লিমিটেড এডিশন করে শুধুমাত্র রোনালদোর জন্যই বানিয়েছে বুগাত্তি। বুগাত্তি চিরন গ্যারেজে নিয়ে আসতে ৩ মিলিয়ন ডলার গুনতে হয়েছেন পর্তুগিজ এ সুপারস্টারকে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: