সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ৩০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৪ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে পুজা উদযাপন পরিষদের সংবর্ধনা

ছাতক পৌরসভার প্রথম পৌরপিতা ও বিশিষ্ট রাজনীতিবিদ আলহাজ্ব আব্দুল ওয়াহিদ মজনু বলেছেন- সমাজের যারা শ্রম ও মেধা দিয়ে অবদান রেখে যাচ্ছেন তাদের পুরস্কৃত করা সবার কর্তৃব্য। কাউকে সম্মান জানালে সম্মান কমে না বাড়ে। সুতরাং সামাজিক উন্নয়নে যারা অবদান রাখছেন তাদের অবদান সবাইকে স্মরণে রেখে আগামীর বাংলাদেশ বির্ণিমানে কাজ করতে হবে।
তিনি শুক্রবার ছাতকের তাতিকোনা সার্বজনীন দুর্গাপূজা উদযাপন কমিটির সাবেক সভাপতি স্বরাজ কুমার দাস ও সাধারণ সম্পাদক বিভাষ চৌধুরীর বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
অনুষ্টানে আরও বক্তব্য রাখেন- উদযাপন কমিটির সাবেক সভাপতি ছাতক উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বাবু স্বরাজ কুমার দাস, সাবেক সাধারন সম্পাদক বিভাষ রঞ্জন চৌধুরী, সুনামগঞ্জ জেলা সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি বাবুল রায়, ৭নং ওয়ার্ড কাউন্সিলর তাপস চৌধুরী, ৯নং ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসেন, পৌর যুবলীগের আহবায়ক সোহেল মাহমুদ, বিশিষ্ট ব্যবসায়ী শরীফ আলম, আরো বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মাহফুজ বাবলু, চন্দন বাউল, মিটু দাস, সুজয় দাস, অঞ্জন দাস, নুপুর দাস, টিটু দাস, সঞ্জয় দাস।
অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন- তাতিকোনা দুর্গাপূজা কমিটির সভাপতি সলিল দাস ও সঞ্চালনা করেন তাতিকোনা দুর্গাপূজা কমিটির সাধারন সম্পাদক প্রনব দাস মিটু। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: