সর্বশেষ আপডেট : ৩২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পূজার আনন্দ মাটি : নবীগঞ্জে ৪দিনের ব্যবধানে আবারো অগ্নিকাণ্ড

ছনি চৌধুরী, হবিগঞ্জ ::
নবীগঞ্জে ৪ দিনের ব্যবধানে আবারো পৌর শহরে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনের পুড়ে ছাই হয়ে গেছে একটি বসত বাড়ি । পরে নবীগঞ্জ দমকল বাহিনীর একটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রায় আধাঘন্টার প্রচেষ্ঠায় আগুন নিয়ন্ত্রনে আসে ।
সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে নবীগঞ্জ পৌর এলাকার শিবপাশা আনমনু রোডের ডাক্তার’র বাড়ির হিসেবে পরিচিত রিংটু দাশের বাড়ির লোকজন ঘরে তালা দিয়ে দুর্গাপূজা উৎযাপন করতে আশেপাশের পূজা মন্ডপে যায় ।

রাত সাড়ে ৮টার দিকে নবীগঞ্জ বাজারের ব্যবসায়ী রিংটু দাশের বসত ঘরে পরিবারের সদস্যদের অনুপস্থিতিতে হঠাৎ করে ধাও ধাও করে আগুন জ¦লতে দেখেন স্থানীয় লোকজন । এসময় আগুন চারিদিকে ছড়িয়ে পড়লে ঘরের ভিতরের আসাবাপত্র বিভিন্ন গুরুত্বপূর্ণ মালামালসহ সমস্ত ঘর পুড়ে ছাই হয়ে যায় ।

খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করেছেন নবীগঞ্জ পৌর সভার মেয়র আলহাজ¦ সাবির আহমদ চৌধুরী,নবীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী,নবীগঞ্জ পৌর সভার প্যানেল মেয়র (১) এটিএম সালাম প্রমুখ। খবর পেয়ে নবীগঞ্জ দমকল বাহিনীর ইনচার্জ তৈয়ব আলী হাওলাদারের নেতৃত্বে একদল দমকল বাহিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিভানোর আপ্রাণ চেষ্টা করতে থাকে । পরে প্রায় আধাঘন্টার প্রচেষ্ঠায় আগুন নিয়নন্ত্রে আনা হয়।

নবীগঞ্জ পৌর সভার মেয়র সাবির আহমদ চৌধুরী জানান, অগ্নিকাণ্ডে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থ পরির্দশন করেছি কত টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলা যাচ্ছে না পুড়ো ঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে । নবীগঞ্জ দমকল বাহিনীর ইনচার্জ তৈয়ব আলী হাওলাদার জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনি । বিদ্যুৎ র্শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় । ঘরটি টিন সেট এর চারিদিকে দেয়াল দেয়া । ঘরটি অনেক বড় সমস্ত ঘর পুড়ে ছাই হয়ে গেছে । আনুমানিক ১০লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে আমরা ধারণা করছি ।

উল্লেখ্য, গত শনিবার বিকেল সাড়ে ৩ টার দিকে নবীগঞ্জ পৌর শহরের ওসমানী রোডস্থ থানা পয়েন্টে সত্তার মিয়ার মার্কেটে এ ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ভয়াবহ অগ্নিকান্ডে একটি লেপ তোষকের দোকান, আরএফএল প্লাষ্টিকের দোকান, একটি সেলুন, ইলেক্ট্রনিক্স এর দোকান, একটি মোবাইল টেলিকমের দোকানসহ কমপক্ষে ৮টি দোকান সম্পূর্ণ পুড়ে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয় ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: