সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৪৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘দুলাভাই জিন্দাবাদ’ নিয়ে কী বললেন মিম!

বিনোদন ডেস্ক:: সপ্তমীর দিন (২৭ সেপ্টেম্বর) হেলিকপ্টারে করে রাজশাহীর বাঘা গিয়েছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা সাহা মিম। দুর্গাপূজার আনন্দ ভাগাভাগি করতে দাদার বাড়িতে আছেন তিনি। সব মিলিয়ে দারুণ সময় কাটাচ্ছেন এই সুন্দরী।

শুক্রবার  সকালে সাংবাদিকদের সঙ্গে আলাপে মিম জানান, পরিবারের সদস্যদের নিয়ে পূজার দিনগুলো ভালোই কাটছে। এক সপ্তাহর মতো বাপ-দাদার ভিটায় কাটাবেন তিনি। এরপর ঢাকায় ফিরে এসে আবার শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েবেন মিম। শাকিব খানের সঙ্গে দুটি ছবির কাজ চলছে তার। ‘আমি নেতা হবো’র আইটেম নাম্বারের কিছু অংশের শুটিং শেষও করেছেন মিম। এ নিয়েই আলোচনায় এসেছে তার নাম।

এদিকে বাপ্পির সঙ্গে মিমের ছবি ‘দুলাভাই জিন্দাবাদ’-এর ট্রেলার প্রকাশ হলেও সন্তুষ্ট হতে পারেননি মিমের ভক্তরা। মনতাজুর রহমান আকবর পরিচালিত ছবিটির ট্রেলার, গল্প, সংলাপ, অভিনয়, গানের মান নিয়ে প্রশ্ন তুলছেন অনেকে। নাম ভূমিকায় থাকা ডিপজল, মৌসুমী, মিম, বাপ্পি কেউই ছবিটির জন্য ইতিবাচক সাড়া পাবেন বলে মনে হয় না। অক্টোবরে মুক্তি প্রতীক্ষিত ‘ডুব’ কিংবা ‘ঢাকা অ্যাটাক’-এর পাশে এই ছবি অনেকটাই ম্লান।

‘দুলাভাই জিন্দাবাদ’-এর এ বিষয়গুলো নিয়ে কথা হয় নায়িকা মিমের সঙ্গে। তিনি বলেন, ‘একটি সন্তান কেমন হবে সেটি কিন্তু আগে থেকেই জানতে পারেন না তার বাবা-মা। চলচ্চিত্রের ব্যাপারেও একই বিষয় ঘটে। আমি আমার সর্বোচ্চ জায়গা থেকে অভিনয় করেছি। সব মিলিয়ে ছবিটি কেমন হবে সেটি আমার হাতে নেই।’

মিম আরো বলেন, ‘তবে এও ঠিক, সব ধরনের ছবিতেই কাজ করতে হবে, না হলে মান যাচাই করবো কিভাবে? সবাই জানেন মনতাজুর রহমান আকবর গুণী পরিচালক, গল্প দেখেই তার ছবিতে কাজ করেছি। ভক্ত-দর্শকরা হতাশ হলে আমি খুবই দুঃখিত। আমি ছবিটির সাফল্য কামনা করি।’

* ‘দুলাভাই জিন্দাবাদ’-এর ট্রেলার:

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: