সর্বশেষ আপডেট : ৯ মিনিট ১১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশেষ সেবা দেবে স্যামসাং প্রিভিলেজ ক্লাব

তথ্যপ্রযুক্তি ডেস্ক:: ভালোমানের পণ্য ও বিক্রয় পরবর্তী সেবা দিতে গ্রাহকদের জন্য ‘স্যামসাং প্রিভিলেজ ক্লাব’ চালু করেছে স্যামসাং ইলেকট্রনিক্স। এই ক্লাবের সদস্যরা নির্দিষ্ট মডেলের পণ্য কিনে উপভোগ করেত পারবেন সর্বনিম্ন ৪০ হাজার টাকা সমমূল্যের সেবা। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ।

এতে বলা হয়েছে, ‘স্যামসাং প্রিভিলেজ ক্লাব’ এর সদস্য হতে হলে গ্রাহককে নির্দিষ্ট মডেলের টিভি, রেফ্রিজারেটর, মাইক্রোওয়েভ ওভেন অথবা ওয়াশিং মেশিন কিনতে হবে।
এরপর প্রিভিলেজ ক্লাব আইডি নম্বরটি পেতে গ্রাহককে PRIV <space> model code <space> shop code লিখে ৬৯৬৯ নম্বরে এসএমএস করতে হবে। প্রিভিলেজ ক্লাব আইডি পাওয়ার পর গ্রাহক পরবর্তী ক্রয়ে ৫ শতাংশ ক্যাশ ব্যাক পাবেন এবং স্যামসাংয়ের পক্ষ থেকে আকর্ষণীয় সব সুযোগ-সুবিধা উপভোগ করতে পারবেন।

এছাড়াও প্রিভিলেজ ক্লাব সদস্যের পরিবার ও বন্ধুদের মধ্যে তিনজন যে কোন হোম অ্যাপ্লায়েন্স কিনে ৫ শতাংশ ক্যাশব্যাক পাবেন। ‘প্রিভিলেজ ক্লাব’ অফারে আরও থাকছে পাঁচ বছর সার্ভিস ওয়্যারেন্টি, বাড়িতে গিয়ে ইঞ্জিনিয়ারদের ফ্রি ডেমোনেস্ট্রেশন সেবা প্রদান, গ্রাহকদের ব্যস্ত জীবনের সঙ্গে সামঞ্জস্য রেখে ২৪ ঘন্টার মধ্যে এক্সপ্রেস সার্ভিস এবং ইএমআই সুবিধা।

আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত স্যামসাংয়ের নির্দিষ্ট ব্র্যান্ড শপ এবং ফেয়ার ইলেক্ট্রনিকস লিমিটেড, ট্রান্সকম ডিজিটাল, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল, র‌্যাংগস ও সিঙ্গারের স্যামসাং অনুমোদিত শো-রুম গুলোতে গ্রাহকরা অফারটি উপভোগ করতে পারবেন।

সূত্র:: ইত্তেফাক

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: