সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আরও একজন ধর্ষক বাবার সন্ধান!

আন্তর্জাতিক ডেস্ক ::
এ যেন আরেক রাম রহিমের সন্ধান মিলেছে ভারতের উত্তর প্রদেশের একটি আশ্রমে। আট মাস ধরে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ ওই আশ্রম থেকে এক কথিত ধর্মগুরুকে গ্রেফতার করা হয়েছে।

উত্তর প্রদেশের মিশরিকে সিয়া রাম দাসের আশ্রমে আট মাস বন্দি থেকে নির্যাতিত হওয়া ওই তরুণীর অভিযোগেই পুলিশ তাকে গ্রেফতার করেছে বলে ভারতীয় গণমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়।

স্বঘোষিত ওই ধর্মগুরুর কাছে তরুণীর এক আত্মীয় ৫০ হাজার টাকার বিনিময়ে তাকে বিক্রি করে দেন বেশ আগে। তারপরই তিনি যেন আশ্রমের কেনা সম্পত্তি হয়ে ওঠেন।

তরুণী পুলিশকে জানিয়েছেন, এই আট মাস ধরে প্রতি রাতে ধর্ষণের শিকার হয়েছেন তিনি। শুধু সিয়া রাম দাসের লালাসর শিকারই নয়, কেনা সম্পত্তি মনে করে বাবা ভোগের জন্য শিষ্যদের হাতেও তুলে দিত তাকে। ফলে যথেচ্ছ নির্যাতনের শিকার হতে হয়েছে তাকে।

কোনওক্রমে একদিন তরুণী নিজের ফোনটি পান। সেখান থেকে পুলিশকে ফোন করে তার অবস্থার কথা জানান।

প্রতিবেদনে বলা হয়েছে, ঘটনাস্থলে পৌঁছে পুলিশ আরেক রাম রহিমের সন্ধান পান। আশ্রম বানিয়ে লোকের চোখকে ধুলো দিয়ে ধর্মগুরু ভেকধারী বাবার সেই যথেচ্ছ যৌনাচারের গল্প। এমনকী সিয়া রাম দাস সেক্স ব়্যাকেট চালাত বলেও অভিযোগ উঠেছে।

পুলিশকে ওই তরুণী জানিয়েছেন, রাম দাস বাইরে একটি গার্লস স্কুল খুলেছে। সে স্কুলের নিয়ন্ত্রণ তার হাতেই। ওই স্কুল থেকেই নাবালিকা কন্যাদের ভোগের জন্য পাঠানো হত বিভিন্ন নেতাদের কাছে। ফলে রাজনৈতিক মহলেও বাবার বিশাল প্রভাব।

তিনি জানান, সেই কারণেই কেউ টুঁ শব্দটি করতে পারে না। নিয়মিত নির্যাতনের পর সাহস দেখিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন তরুণী। ফলে আরও এক ভণ্ড বাবার পর্দা ফাঁস হল।

দুই শিষ্যাকে ধর্ষণের মামলায় সম্প্রতি ২০ বছরের কারারদণ্ড দেওয়া হয় বিতর্কিত ধর্মগুরু রাম রহিম সিংকে। তিনি এখন কারাগারে রয়েছেন।

একে একে বের হয়ে আসছে রাম রহিমের অজানা অনেক তথ্য। পালিত কন্যা হানিপ্রীতের সঙ্গেও নাকি তার শারীরিক সম্পর্ক ছিল- এমন খবরও পাওয়া গেছে। তবে রাম রহিম নিজেকে শারীরিকভাবে অক্ষম দাবি করে হাইকোর্টে আবেদন জানিয়েছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: