সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

২ মাথা ও ৩ চোখওয়ালা রাজাকে দেখতে ফি ১০টাকা

চিত্রবিচিত্র ডেস্ক ::
রাজশাহীতে দুই মাথাওয়ালা এক গরুর নাম ‘রাজা’। তিন বছর ১০ মাস বয়সের রাজা’র দুইটি মাথা ছাড়াও চারটি শিং ও তিনটি চোখ রয়েছে। এমন আকৃতির কারণে গরুটিকে ঘিরে মানুষের কৌতুহলের শেষ নেই। শত শত মানুষ ভিড় জমাচ্ছে তাকে দেখতে।

রাজশাহী মহানগরীর শেখপাড়ার এলাকায় ২৫ সেপ্টেম্বর সোমবার থেকে শেখপাড়া মিলন মন্দিরের পশ্চিমের মাঠের একটি বাড়িতে রাজাকে রাখা হয়েছে। রাজাকে দেখতে কৌতুহলী মানুষকে গুনতে হচ্ছে ১০ টাকা করে।

রাজার মালিক মঈন উদ্দিন। তার বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার দো গাছি গ্রামে। রাজাকে শহরে নিয়ে আসে নগরীর শেখপাড়া এলাকার তপন ও সাধণ কুমার ঘোষ। উৎসুক মানুষ রাজাকে দেখার জন্য ভিড় জমাচ্ছে।

গরুটির মালিক মঈন উদ্দিন জানান, রাজার জন্মের পর বাড়ির মানুষ অবাক হয়েছিল। প্রথমে মনে হয়েছিলো বাঁচানো যাবে না। অনেক যত্নে বেঁচে যায় বাছুরটি। আদর করে নাম রাখা হয় ‘রাজা’।

মঈন উদ্দিন আরও জানান, রাজা তার সন্তানের মতো। তার নিজের সন্তানকে যত ভালোবাসেন। রাজাকেও ঠিক তেমনই ভালোবাসেন। রাজাও তাই। বাধ্য সন্তানের মধ্যেই উঠে দাঁড়াতে বললে উঠে দাঁড়ায়। আবার বসতে বলতে বসে যায়। রাজাকে নিয়ে বেশ আনন্দেই দিন কাটছে মঈন উদ্দিনের।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: