সর্বশেষ আপডেট : ৫১ মিনিট ৪০ সেকেন্ড আগে
শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রমিক নেতৃবৃন্দের অন্যায় অপকর্মের ব্যাপারে সচেতন থাকার আহ্বান

সিলেট জেলা সিএনজি অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রেজি নং- ৭০৭ এর সিলেট জেলা কার্যকরি কমিটির সভাপতি জাকারিয়া আহমদ বলেছেন, পরিবহণ শ্রমিকদের স্বার্থ রক্ষায় আমাদের সর্বাত্মক চেষ্টা চালিয়ে যেতে হবে। স্বচ্ছ ও সুন্দরভাবে সংগঠনের কার্যক্রম পরিচালনা করতে হবে। কোন ধরনের অন্যায়-অপকর্ম ও আত্মসাৎ বরদাশত করা যাবে না। তিনি শাখার সকল শ্রমিক নেতৃবৃন্দের অন্যায় অপকর্মের ব্যাপারে সচেতন থাকার আহ্বান জানান।

সভায় সাধারণ শ্রমিকদের পূর্ববর্তী কমিটির কার্যবিবরণী ও আর্থিক কোন হিসাব নিকাশ না পাওয়ায় ক্ষোভ প্রকাশ করেন। তখন সিলেট জেলা সিএনজি অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রেজি নং- ৭০৭ এর সিলেট জেলা কার্যকরি কমিটির সভাপতি জাকারিয়া আহমদ তাদেরকে সব ঠিকঠাক হওয়ার আশ্বাস প্রদান করেন।

তিনি ২৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার বাদ জোহর সিলেট জেলা সিএনজি অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রেজি নং- ৭০৭ এর অন্তর্ভূক্ত মুক্তিযোদ্ধা শাখা অফিসের কার্যক্রম শুরু উপলক্ষ্যে জিন্দাবাজারস্থ মুক্তিযোদ্ধা সংসদ ভবনে দোয়া মাহফিল ও আলোচনা সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ আজাদ মিয়ার পরিচালনায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, কার্যকরি সভাপতি সুন্দর আলী খান, সাংগঠনিক সম্পাদক মোঃ ইকবাল আহমদ, কোষাধ্যক্ষ মামুন রশিদ, সদস্য রফিক আহমদ, তামাবিল উপ-পরিষদের সভাপতি আজমল আলী, সহ সভাপতি রফিক মিয়া, কোর্ট পয়েন্ট-টুকের বাজার-১৩২৬ কমিটির সাধারণ সম্পাদক কবির আহমদ, সাংগঠনিক সম্পাদক বাবলু আহমদ, মুক্তিযোদ্ধা উপ-পরিষদ-৭০৭ এর আহ্বায়ক কামরুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক ইসলাম উদ্দিন ও মোঃ সফিক উদ্দিন, সদস্য সচিব মোঃ ইউসুফ আলী, বিশিষ্ট রাজনীতিবীদ সমাজসেবক আল আমিন, মুক্তিযোদ্ধা শাখার প্রবীণ শ্রমিক নেতা শামসুল হক শামসু প্রমুখ।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: