সর্বশেষ আপডেট : ২৭ মিনিট ৩২ সেকেন্ড আগে
সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে পূজা উপলক্ষ্যে ৮৫ মুক্তিযোদ্ধা পরিবারকে মেয়রের আর্থিক অনুদান

শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে সিলেট সিটি করপোরেশনের পক্ষ থেকে সিলেট নগরের বসবাসরত অস্বচ্ছল ও শহীদ মুক্তিযোদ্ধাদের পরিবারকে আর্থিক সম্মাননা প্রদান করা হয়েছে। বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ মহানগর ইউনিট কমান্ড সিলেট এর পক্ষ থেকে ইউনিট কমান্ডার ভবতোষ রায় বর্মণ শারদীয় দুর্গাপূজাকে কেন্দ্র করে সিলেট নগরের বসবাসরত অস্বচ্ছল ও শহীদ মুক্তিযোদ্ধাদের পরিবারকে আর্থিক অনুদান প্রদান করা জন্য মেয়রের কাছে আবেদন করলে তা গৃহিত হয়।

২৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে অনুষ্টানের মধ্যে দিয়ে সিটি করপোরেশনের হল রুমে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যদের মধ্যে আর্থিক সম্মাননা অনুদান প্রদান করেন মেয়র আরিফুল হক চৌধুরী। মুক্তিযোদ্ধা সংসদ মহানগর ইউনিট কমান্ড সিলেটের তালিকা অনুসারে ৮৫ মুক্তিযোদ্ধা পরিবারকে সম্মাননা প্রদান করা হয়।

এসময় মেয়র আরিফুল হক বলেন- সম্প্রদায় আর সম্প্রতির অটুট বন্ধনে আবদ্ধ সিলেট। আমরার চাই ধর্মীয় সম্প্রতিতে অটুট থাকবে এ নগরী। প্রতিটি ধর্মীয় উৎসবে বিভিন্ন ধর্মের মানুষের মধ্যে সিটি করপোরেশনের পক্ষ থেকে সবসময়ই আলাদাভাবে অনুদান প্রদান করা হয়। সেই সাথে ধর্মীয় উদযাপন কমিটির পাশাপাশি স্কুল-কলেজে যারা ধর্মীয় অনুষ্টানে আয়োজন করে তাদেরকেও অনুদান দেয়া হয়ে তাকে। এবারের পূজায় মুক্তিযোদ্ধা পরিবারের মধ্যে আর্থিক সম্মননা প্রদান করতে পেরে আমি গর্বিত।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ মহানগর ইউনিট কমান্ডার ভবতোষ রায় বর্মণ জানান-মুক্তিযোদ্ধা সংসদ থেকে পূজা উপলক্ষ্যে মুক্তিযোদ্ধা পরিবারের জন্য আর্থিক সম্মননা চেয়ে আবেদন এই প্রথম করা হয়েছে। প্রথম আবেদন করার পরই মেয়র সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন। তার দেয়া এই আর্থিক সম্মাননা অনুদানটি ধর্মীয় বন্ধন আরও শক্তিশালী করেছে। এর আগে মুসলমানদের পবিত্র ঈদ উল ফিতরের সময়ও মেয়র আর্থিক সম্মাননা অনুদান প্রদান করেন। আমরা আশাবাদি এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে। -বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: