সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৭ সেকেন্ড আগে
রবিবার, ২২ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রকাশ হলো সরয়ার ফারুকীর আলোচিত ‘ডুব’ ট্রেলার

বিনোদন ডেস্ক:: নির্মাণের শুরু থেকে আলোচনায় রয়েছে খ্যাতিমান নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত সিনেমা ‘ডুব’। প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের স্ত্রী মেহের আফরোজ শাওনের অভিযোগের প্রেক্ষিতে সেন্সরবোর্ডে আটকে রেখেছিল সিনেমাটির মুক্তি। নানা চড়া-উৎরাই পার করে অবশেষে বাংলাদেশ ও ভারতে ছবিটি মুক্তি যাচ্ছে আগামী ২৭ অক্টোবর।

গতকাল বুধবার রাতে ‘ডুব’ ছবিটি মুক্তির ঠিক এক মাস আগে জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে ছবিটির ট্রেলার। বাংলাদেশের সঙ্গে ২৭ অক্টোবর ভারতেও সিনেমাটি ‍মুক্তি পাবে।

এরমধ্যে ট্রেলারটি দেখার জন্য দর্শকদের মধ্যে দারুণ আগ্রহ দেখা গেছে। নির্মাতা ফারুকী তার নিজ ফেসবুক আইডি থেকে দেয়া এক স্ট্যাটাসে লিখেছেন, প্রত্যেকটা ছবিতে একটা জার্নি থাকে নিজেকে নতুন ভাবে চেনার, আবিষ্কারের। ডুবেও সেই বিনীত চেষ্টা জারি ছিলো। আসুন দেখি, কোন দিকে গেলো, কোন রংয়ে সাজলো সেই চেষ্টা।

ট্রেলার ফিডব্যাকে ভক্তদের নানা প্রশ্নের জবাবে নির্মাতা ফারুকী এরপর আরেকটি স্ট্যাটাসে ফেসবুকে লিখেছেন, কারো জীবন থেকে ইন্স্পায়ার্ড নাকি না, তার চেয়েও গুরুত্বপূর্ণ হলো ছবিতে আমি কি দেখাতে চাইছি, কোন বেদনার বা শূন্যতার বোধ তৈরি করতে চাইছি। সেটাই মুখ্য বিষয়। সেটা জানতে অপেক্ষা করি ছবি দেখা পর্যন্ত।

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের ইরফান খান এবং এসকে মুভিজের প্রযোজনায় সিনেমাটিতে অভিনয় করেছেন বাংলাদেশের তিশা, রোকেয়া প্রাচী, পার্ণো মিত্র ও ভারতের খ্যাতিমান ও জনপ্রিয় অভিনেতা ইরফান খানসহ আরও অনেকেই।

মুক্তি পাওয়ার আগেই ‘ডুব’ ছবিটি রাশিয়ার সবচেয়ে বড় ও সম্মানজনক মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ৩৯তম আসরে নয়টি দেশের ১০টি ছবির সঙ্গে লড়ে ‘কমেরসান্ত জুরি প্রাইজ’ পেয়েছে। এর আগে ‘ডুব’ ছবিটি চীনের ২০তম সাংহাই আন্তর্জাতিক চলচ্চিত্র ও টেলিভিশন উৎসবের প্রতিযোগিতা বিভাগে প্রদর্শিত হয়। দুটি উৎসবেই অংশ নেন মোস্তফা সরয়ার ফারুকী ও তিশা দম্পতি।

সূত্র:: ইত্তেফাক

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: