সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৫০ সেকেন্ড আগে
রবিবার, ২২ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বায়ার্নকে উড়িয়ে দিলেন নেইমার-কাভানি

স্পোর্টস ডেস্ক:: পেনাল্টি, ফ্রিকিক কে নেবেন—তা নিয়ে ভালোই দ্বন্দ্ব শুরু হয়েছিল প্যারিস সেইন্ট জার্মেইনের দুই তারকা নেইমার ও এডিনসন কাভানির মধ্যে। তবে চ্যাম্পিয়নস লিগে শক্তিশালী বায়ার্ন মিউনিখের বিপক্ষে সেই দ্বন্দ্বের কোনো প্রভাব পড়তে দেননি ব্রাজিল ও উরুগুয়ের এ দুই তারকা ফুটবলার। দুজনেই করেছেন একটি গোল। নেইমার-কাভানির দারুণ নৈপুণ্যে পিএসজিও বায়ার্নের বিপক্ষে পেয়েছে ৩-০ গোলের দাপুটে জয়।

নিজেদের মাঠে পিএসজির পক্ষে প্রথম গোলটি অবশ্য করেছিলেন দানি আলভেজ। খেলা শুরুর মাত্র দুই মিনিটের মধ্যেই বায়ার্নের জালে বল জড়িয়ে দিয়েছিলেন ব্রাজিলিয়ান এই ডিফেন্ডার। শুরুতেই ১-০ গোলে পিছিয়ে পড়ার এই ধাক্কাটাই হয়তো আর সামলে উঠতে পারেনি বায়ার্ন মিউনিখ। ৩১ মিনিটে আরো একটি গোল করে বায়ার্নের ঘুরে দাঁড়ানোর কাজটা কঠিন করে তোলেন কাভানি। ২-০ ব্যবধানে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে পিএসজি। দ্বিতীয়ার্ধে ৬৩ মিনিটের মাথায় বায়ার্নের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন নেইমার। শেষ পর্যন্ত ৩-০ গোলের দাপুটে জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি।

বায়ার্নের বিপক্ষে এই জয় দিয়ে নকআউট পর্বের পথে অনেকখানিই এগিয়ে গেছে ফ্রান্সের শীর্ষ এই ক্লাব। গ্রুপ পর্বের প্রথম দুটি ম্যাচেই জয় দিয়ে ‘বি’ গ্রুপের শীর্ষে আছে পিএসজির নাম। দুই ম্যাচের মধ্যে একটি করে জয় পেয়েছে বায়ার্ন মিউনিখ ও সেল্টিক। তারা আছে দ্বিতীয় ও তৃতীয় স্থানে। আর দুই ম্যাচের দুটিতেই হারের মুখ দেখায় গ্রুপ পর্ব থেকে বিদায় প্রায় নিশ্চিতই হয়ে গেছে বেলজিয়ামের ক্লাব আন্দারলেখতের।

সূত্র:: এনটিভি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: