সর্বশেষ আপডেট : ২২ মিনিট ১২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘ওয়ান্ডার ওম্যান’কে বাইসেক্সুয়াল দেখতে চান ভক্তরা‌

বিনোদন ডেস্ক:: চলতি বছরের অন্যতম ব্যবসাসফল সিনেমা ‘ওয়ান্ডার ওম্যান’ এর সিকুয়াল ‘ওয়ান্ডার ওম্যান টু’তে মূল চরিত্র ডায়ানা প্রিন্সকে বাইসেক্সুয়াল বা উভকামী দেখতে চেয়েছেন ভক্তরা!

‘ওয়ান্ডার ওম্যান’ এর অভাবনীয় সাফল্যের পর ‘ওয়ান্ডার ওম্যান-টু’ পরিচালনার জন্য বিপুল অঙ্কের পারিশ্রমিক ঘরে তুলতে যাচ্ছেন নির্মাতা প্যাটি জেনকিন্স- ক’দিন আগেই শোনা গিয়েছে এমনটাই। এবারে নির্মাতার কাছে প্রিয় চরিত্র ডায়ানা প্রিন্সকে উভকামী বা বাইসেক্সুয়াল দেখতে চেয়ে আবেদন করেছেন ৫ হাজার ৮৮৫ জন দর্শক!

দ্য ইন্ডিপেন্ডেন্ট জানায়, সম্প্রতি এলজিবিটিকিউ জনগণদের নিয়ে কাজ করা যুক্তরাষ্ট্র ভিত্তিক এক স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে এ আবেদনপত্রটি প্রচার করা হয় আর তাতে অভাবনীয় সাড়া দিয়েছেন দর্শক। আবেদনে উল্লেখ করা হয়েছে, ডিসি এর মূল কমিক্স ‘ওয়ান্ডার ওম্যান’ এ ডায়ানা প্রিন্সের উভকামীতা বা নারী, পুরুষ উভয়ের প্রতি আকৃষ্ট হওয়ার কথা লেখা আছে। তবে সিনেমায় তা দেখাতে অসুবিধা কোথায়? এমনটাই প্রশ্ন তুলেছে তারা।

আবেদনে ভক্তরা জানিয়েছেন, ওয়ান্ডার ওম্যান বা ডায়ানা প্রিন্স অ্যামাজনের যে থেমিসরা ল্যান্ড থেকে এসেছে সেখানকার অধিবাসীরা সবাই নারী। তাই স্বাভাবিকভাবেই ওয়ান্ডার ওম্যানকে নারীর প্রতি আকৃষ্ট হিসেবে দেখানো যেতে পারে। এছাড়াও নতুন সিকুয়ালে অ্যামাজনের অন্যান্য সুপারহিরোদের দেখানোর অনুরোধও করেছেন অনেকে।

২০১৭ সালের ২ জুন মুক্তিপ্রাপ্ত ‘ওয়ান্ডার ওম্যান’ এ মূল ভূমিকায় অভিনয় করেছেন মিস ইসরাইল গ্যাল গ্যাডট। এতে তার প্রেমিক স্টিভ ট্রেভর এর চরিত্রে দেখা গেছে হলিউড অভিনেতা ক্রিস পাইনকে। মুক্তির পরপরই সর্বশ্রেষ্ঠ নারী সুপারহিরো সিনেমা হিসেবে জায়গা করে নেয় এটি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: