সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য মনোনীত হয়েছেন শাবির ১২ শিক্ষার্থী

শিক্ষাঙ্গন ডেস্ক ::
প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৫ ও ২০১৬-এর জন্য মনোনীত হয়েছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) ১২ জন মেধাবী শিক্ষার্থী।

কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য তাদের এ পদকের জন্য মনোনীত করা হয়েছে।

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) নিজস্ব ওয়েবসাইটে প্রকাশিত ২৬৪ জন মনোনীত শিক্ষার্থীর তালিকায় স্থান পাওয়া শাবির ১২ জনের মধ্যে ১১ জন ওই বিশ্ববিদ্যলয়ের ও অপরজন বিশ্ববিদ্যালয়টির অধিভুক্ত মেডিকেল কলেজের শিক্ষার্থী।

স্বর্ণপদকের জন্য মনোনীতরা হলেন- অর্থনীতি বিভাগের তানিয়া সুলতানা তন্বী (২০১৫) ও একই বিভাগের ইশরাত সাদিয়া (২০১৬), বনবিদ্যা ও পরিবশে বিজ্ঞান বিভাগের সৈয়দ তুহিন আলী (২০১৬), পদার্থ বিজ্ঞান বিভাগের রবি কর্মকার (২০১৫) ও পরিসংখ্যান বিভাগের মোহাম্মদ আমিনুল কায়সার (২০১৬), কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং এন্ড পলিমার সায়েন্স (সিইপি) বিভাগের সৌরভ চৌধুরী (২০১৫) ও কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল (সিএসই) বিভাগের মো. মেহেদী হাসান নাহিদ (২০১৬), ব্যবসায় প্রশাসন বিভাগের মাহমুদা আক্তার (২০১৫) ও তানজিনা রহমনা লুবনা (২০১৬), জেনেটিক ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি (জিইবি) বিভাগের জিয়াউল ফারুক জয় (২০১৫) ও একই বিভাগের জেনিফার কাইউম অমি (২০১৬) এবং মেডিক্যাল সায়েন্স বিভাগের রাজা আহমেদ নেওয়াজ চৌধুরী (২০১৫)।

পদকের জন্য মনোনীত জেনেটিক ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি (জিইবি) বিভাগের সাবেক শিক্ষার্থী ও একই বিভাগের প্রভাষক জিয়াউল ফারুক জয় বিষয়টি নিশ্চিত করে বলেন, আমাদের এ অর্জনে সবাই খুশি। আর এ সাফলের জন্য বাবা-মা ও শিক্ষকদের অবদান সর্বাধিক।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: