সর্বশেষ আপডেট : ১১ মিনিট ১০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাকিব ছাড়াই প্রথম জন্মদিনের কেক কাটল জয়

বিনোদন ডেস্ক ::
ঢালিউড সুপারস্টার শাকিব খানের একমাত্র সন্তান আব্রাম খান জয়ের ২৭ সেপ্টেম্বর প্রথম জন্মদিন। এ উপলক্ষে গুলশানের একটি হোটেলে জমকালো পার্টির আয়োজন করেন শাকিবপত্নী ও আব্রামের মা অপু বিশ্বাস।

জয়ের প্রথম জন্মদিন উপলক্ষে রাত ৮টা পরে একে একে উপস্থিত হন চিত্রনায়ক রিয়াজ, তার স্ত্রী তিনা ও কন্যা, বাপ্পী, পূর্ণিমা, কণ্ঠশিল্পী মমতাজ, ডিএ তায়েব, ফ্যাশন বিশেষজ্ঞ কানিজ আলমাস খান, চিত্রপরিচালক বুলবুল বিশ্বাস প্রমুখ। সবশেষে এসে উপস্থিত হন শাবনূর।

ঠিক ৮টা ৪০ মিনিটে তারার মেলায় জয়ের জন্মদিনের কেট কাটার আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। তবে আমন্ত্রিত অতিথি সবাই এলেও হাজির হননি জয়ের বাবা শাকিব খান।

জন্মদিনের কেট কাটার পর অপু বিশ্বাস বলেন, আমার জয়ের জন্য সবাই দোয়া করবেন। ও যেন মানুষের মতো মানুষ হতে পারে এই কামনা করবেন।

তবে জয়ের বাবা শাকিব খান কেন একমাত্র সন্তানের জন্মদিনে এলেন না সেবিষয়ে কিছুই বলেননি অপু বিশ্বাস।

জানা গেছে, ছেলের জন্মদিন উপলক্ষে গরিব-অসহায়দের মধ্যাহ্নভোজের আয়োজন করেছিলেন শাকিব খান। এছাড়া গুলশানের আজাদি মসজিদে দোয়ার আয়োজন করেন শাকিব খান।

২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব-অপু। গেল বছর ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি ক্লিনিকে আব্রাম খান জয় জন্ম নেয়। এই বিষয়টি তাদের দুই পরিবার ছাড়া সবখানেই গোপন ছিল।

গত এপ্রিলে অপু বিশ্বাস এই গোপন বিয়ের বিষয়টি সবাইকে জানিয়ে দেন। তখন থেকেই আলোচনায় আব্রাম খান জয়। মাত্র এক বছর বয়সেই রীতিমতো সে তারকা বনে গেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: