সর্বশেষ আপডেট : ৩৩ মিনিট ১৯ সেকেন্ড আগে
রবিবার, ১৭ ডিসেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে মোবাইল ট্যাকিংয়ে ডান্ডা কামালসহ ৩ খুনি গ্রেফতার

ছাতক প্রতিনিধি::
ছাতকে মোবাইল ট্যাকিং ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকের সাহায্যে সাহেদ আহমদ হত্যাকান্ডে জড়িত খুনী কামাল মিয়া (৪০) ওরফে ডান্ডা কামালসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার রাতে সিলেট শহরের কুশিঘাট এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা করা হয়।

ডান্ডা কামাল শাহপরান থানার মুক্তিরচক গ্রামের লাল মিয়ার পুত্র। তার স্বীকারোক্তি অনুযায়ী শাহপরান থানার কুশিঘাট এলাকার মৃত আব্দুর রহিমের পুত্র ছানা আহমদ (৩০) ও নূর উদ্দিনের পুত্র আব্দুল মজিদ পাপ্পু (২৮)কে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃতদের সুনামগঞ্জ আদালতে হাজির করা হলে আদালত ১৬৪ধারায় খুনীদের জবানবন্দি রেকর্ড করেন। মোবাইল ট্যাকিংয়ের সূত্র ধরে ছাতক থানার এসআই শফিকুল ইসলাম অভিযান চালিয়ে কুশিঘাট এলাকা থেকে ডান্ডা কামালকে গ্রেফতার ও পরে তার স্বীকারোক্তি অনুযায়ী হত্যাকান্ডে জড়িত অপর দু’সহযোগী ছানা আহমদ ও পাপ্পুকে গ্রেফতার করা হয়।

গত ১৩ সেপ্টেম্বর ছাতক শহরের চাঁদনীঘাট এলাকায় সুরমা নদীতে বস্তাবন্দী অজ্ঞাতনামা এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। পরবর্তীতে লাশ থানায় নিয়ে আসার পর বস্তাবন্দী যুবক সাহেদ আহমদের লাশ হিসেবে চিহ্নিত করেন তার পরিবারের লোকজন। নিহত সাহেদ আহমদ বিয়ানীবাজার উপজেলার নিজ মোহাম্মদপুর গ্রামের মৃত জহুর আলমের পুত্র।

এ ঘটনায় নিহত সাহেদ আহমদের ভাই মাছুম আহমদ বাদী হয়ে শাহপরান থানায় একটি অভিযোগ দায়ের করেন। এসআই শফিকুল ইসলাম জানান, গ্রেফতারকৃতদের আদালতে হাজির করে কামাল মিয়া ওরফে ডান্ডা কামালকে জিজ্ঞাসাবাদের জন্য ১০দিনের রিমান্ড প্রার্থনা করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: