সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ১১ সেকেন্ড আগে
বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মিয়ানমারে রোহিঙ্গা নির্যাতনের প্রতিবাদে দি রয়েল এম.সি একাডেমির মানববন্ধন

মিয়ানমারের রাখাইনে ভয়াবহ মানবতা বিপর্যয়ের প্রতিবাদে দি রয়েল এম.সি. একাডেমি ও ইগনাইট এডুকেশন কর্তৃক আয়োজিত মানববন্ধনে বক্তারা বলেন, জনবহুল দেশে এতো বিপুল সংখ্যক নির্যাতিত রোহিঙ্গাদের আশ্রয় ও সহযোগিতা দিয়ে বিশ্বে মানবতার এক উজ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে বাংলাদেশ। আর এজন্য মানবতার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দ্যা মাদার অব হিউমিনিটি অভিধায় স্বীকৃতি দিতে বিশ্বনেতাদের প্রতি আহবান জানানো হয় এ মানববন্ধন থেকে। বক্তারা মিয়ানমারের এ জতিগত নিধনের প্রতি নিন্দা ও গভীর উদ্বেগ প্রকাশ করে বলেন,অবিলম্বে কুটনৈতিক চাপজোরদার করে বাংলাদেশে আশ্রিত প্রায় ১০ লক্ষাধিক রোহিঙ্গা জনগোষ্ঠিকে তাদের নিজের দেশে ফিরিয়ে নিতে বাধ্য করতে হবে মিয়ানমারকে।

দি রয়েল এমসি একাডেমির উদ্যোগে চৌহাট্রাস্থ কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মঙ্গলবার সকাল ১১ টা থেকে শুরু হওয়া মানববন্ধন অন্তত ১ ঘন্টাব্যাপি স্থায়ি হয়। এসময় প্রতিষ্ঠানের কর্তৃপক্ষ, শিক্ষকবৃন্দ, ছাত্রছাত্রী, অভিভাবক, শুভাকাংখি, বিভিন্ন গণমাধ্যম প্রতিনিধিসহ সর্বস্তরের অংশগ্রহনকারিরা এ মানববন্ধনের সাথে একাত্মতা পোষণ করেন।
দি রয়েল এম.সি.একাডেমির অধ্যক্ষ মো : মোহাইমীন আরিফ’র সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের সভাপতি ও শাবিপ্রবি’র স্কুল অব ম্যানেজমেন্ট অ্যান্ড বিজনেস এডমিনিস্ট্রেশন’র ডীন প্রফেসর ড. মোছাদ্দেক আহমদ চৌধুরী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দি রয়েল এম.সি. একাডেমির প্রভাষক চৌধুরী মাহমুদুন নবী, সৈয়দা শারমিন আক্তার, সাবেরা সুলতানা, মো : কামরুল হাসান, আক্তার আহমেদ চৌধুরী, ইগনাইট এডুকেশনের সিইও মো. ইকবাল হোসাইন, কো-অর্ডিনেটর আনিসুর রহমান, প্রশাসনিক কর্মকর্তা আজাদুর রহমান ও একাউন্টস ম্যানেজার নীলমনি চন্দ্র।
মানবন্ধনে দি রয়েল এম.সি. একাডেমির অন্তত ৩ শতাধিক শিক্ষার্থীসহ একাডেমি কর্তৃপক্ষ, শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, ছাত্রছাত্রী, অভিভাবক, শুভাকাংখি ও বিভিন্ন গণমাধ্যম প্রতিনিধিবৃন্দ অংশগ্রহন করেন।
বিজ্ঞপ্তি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: