সর্বশেষ আপডেট : ১ মিনিট ২৪ সেকেন্ড আগে
বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দলের সাথে ৫ ম্যাচের ওয়ানডে খেলতে আফগানরা এখন সিলেটে

মোস্তাফিজ রোমান ::
বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দলের সাথে ৫ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে গতকাল মঙ্গলবার দুপুরে সিলেট এসে পৌঁছেন আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটাররা। ২০১৬ সালে অনুষ্ঠিত অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের পর সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ ও আফগানিস্তান যুবাদের ম্যাচ দিয়ে প্রায় দু বছর পর আইসিসির অনুমোদিত কোনো ম্যাচ আয়োজন হচ্ছে দক্ষিণ এশিয়ার সেরা এই স্টেডিয়ামে।

টাইগার যুবাদের মাথে সিরিজ খেলতে সোমবারই ঢাকায় আসে আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দল। সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখে ১৪ সদস্যের দলটি। একদিন বিশ্রামে কাটিয়ে গতকাল দুপুরে ওয়ানডে সিরিজের ভেন্যু সিলেট এসে পৌঁছায় অ্যান্ডি মলেসের শিষ্যরা। সিলেট পৌঁছার পর বিকালে হালকা অনুশীলন করেছেন নাভিদ ওবায়েদ-ইব্রাহিম জাদরানরা।

তবে প্রস্তুতির জন্য বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল ১৯ সেপ্টেম্বর সিলেট পৌঁছে। সিলেট বিভাগীয় একাদশের সঙ্গে দুটি প্রস্তুতি ম্যাচও খেলেছেন সাইফ-আফিফরা। দুটি ম্যাচেই জয় পেয়েছে টাইগার যুবারা।
২৮ সেপ্টেম্বর সিরিজের প্রথম ম্যাচ। একদিন বিরতি দিয়ে ৩০ সেপ্টেম্বর দ্বিতীয়টি। ২ ও ৪ অক্টোবর হবে তৃতীয় ও চতুর্থ ওয়ানডে। ৬ অক্টোবর পঞ্চম ও শেষ ম্যাচ খেলবে দু’দল।

আসন্ন সিরিজের সবগুলো ম্যাচই হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। পঞ্চম ও শেষ ম্যাচটি হোম অব ক্রিকেট মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে হওয়ার কথা থাকলেও মাঠের আউটফিল্ড নিয়ে আইসিসি প্রশ্ন তোলায় নতুন করে ঘাস লাগানো হচ্ছে। যে কারণে মিরপুরে হচ্ছে না যুবাদের খেলা।

উল্লেখ্য, অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ ও অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের আগে এটাই হবে টাইগার যুবাদের শেষ দ্বিপক্ষীয় সিরিজ। মালয়েশিয়ায় অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ আসর শুরু হচ্ছে নভেম্বরে এবং আগামী বছর জানুয়ারিতে নিউজিল্যান্ডে অনুষ্ঠিত হবে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ আসর।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: