সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৪৯ সেকেন্ড আগে
বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আজই নেইমারের আসল পরীক্ষা

স্পোর্টস ডেস্ক:: রেকর্ড পরিমাণ অর্থ দিয়ে নেইমারকে বার্সেলোনা থেকে প্যারিসে এক প্রকার ছিনিয়েই এনেছে প্যারিস সেন্ট জার্মেইন। ফরাসি লিগ ওয়ানে দারুণ খেলে সেই মানটাও রাখছেন নেইমার। তবে ব্রাজিল তারকার আসল পরীক্ষাটা হবে আজ বুধবার দিবাগত রাতে। জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখের বিপক্ষে মাঠে নামবে ফ্রান্সের দলটি। রাত পৌনে ১টায় ঘরের মাঠে বায়ার্নকে আতিথেয়তা দেবে পিএসজি।

নেইমার-এমবাপ্পে, ড্রাক্সলার, ভেরাত্তিরা, কাভানি; অন্যদিকে রোবেন, বিরেবি, জেমস রদ্রিগেজ, লেভেনডভস্কি, মুলার, কোমেন। নিশ্চিত থাকুন, পার্ক দেস প্রিন্সে জমজমাট এক লড়াই হবে।

এ ম্যাচে সবচেয়ে বেশি চোখ থাকবে নেইমারের দিকে। একঝাঁক তারকার মাঝে নিজেকে আলাদাভাবে প্রমাণ করতে হবে ব্রাজিল তারকাকে। এই পরীক্ষায় উতরাতে পারলেই নেইমারের ট্রান্সফার নিয়ে সমালোচকদের মুখ বন্ধ হবে।

নিজেদের মাঠে প্রশ্নাতীতভাবেই ফেভারিট পিএসজি। কারণ, ইউরোপিয়ান প্রতিযোগিতায় নিজেদের মাঠে সর্বশেষ ৪৩ ম্যাচে মাত্র একবার হেরেছে ফ্রান্সের দলটি। অন্যদিকে, এ মৌসুমে কিছুটা হলেও ফর্মের সঙ্গে লড়ছে বায়ার্ন। বুন্দেসলিগায় হফেনহামের বিপক্ষে হারের পর সম্প্রতি উলসবার্গের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করেছে কার্লো আনচেলত্তির শিষ্যরা।

ম্যাচের ফল যা-ই হোক না কেন, কথার লড়াই কিন্তু থেমে নেই। পিএসজিকে তো এরই মধ্যে হুমকি দিয়ে রেখেছেন বায়ার্ন তারকা আর্জেন রোবেন। ডাচ তারকা বলেন, ‘এই মৌসুমে পিএসজি আমাদের চেয়ে বেশি ইউরো খরচ করেছে। তবে মনে রাখতে হবে, টাকা দিয়ে গোল করানো যায় না। ভালো দলই ম্যাচটা জিতবে।’ পিএসজিকে খোঁচা মেরে রোবেন আরো বলেন, বায়ার্ন দল হিসেবে অসাধারণ। আমরা একক খেলোয়াড়ের দল নই।’

পিএসজির হয়ে রোবেনকে জবাবটা দিয়ে রেখেছেন ড্রাক্সলার। তিনি বলেন, ‘সত্যি বলতে, ম্যাচটা খেলতে আমি মুখিয়ে আছি। প্রথমবার বায়ার্নের বিপক্ষে সমানে সমান দল নিয়ে মাঠে নামতে যাচ্ছি আমরা। কথা দিচ্ছি, দারুণ একটা ম্যাচ হবে।’

এদিকে মাঠ নামার আগে পিএসজির ঘরের আগুন এখনো নেভেনি। লিওর বিপক্ষে ফ্রিকিক ও পেনাল্টি-কাণ্ডে নেইমার ও কাভানি বচসায় লিপ্ত হন। এরপর অনুশীলনে একে অপরকে উপেক্ষা করে চলছেন তাঁরা। শোনা যাচ্ছে, দলের সেরা দুই তারকা নাকি একে অপরের সঙ্গে কথাও বলছেন না। এমনটি হলে কিন্তু বায়ার্নের জন্য সেটা সুখবরই বলতে হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: