সর্বশেষ আপডেট : ৪৮ মিনিট ২৫ সেকেন্ড আগে
শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে বিদ্যুতের ভৌতিক বিলে ক্ষুব্ধ এলাকাবাসীর সড়ক অবরোধ : অফিস ঘেরাও

নিজস্ব প্রতিবেদক ::
বিদ্যুৎ বিভাগের ভৌতিক বিলের বিরুদ্ধে ক্ষুব্ধ এলাকাবাসী সড়ক অবরোধ করে প্রতিবাদ জানান। এ সময় তারা বিদ্যুৎ অফিসও ঘেরাও করেন। পরে স্থানীয় কাউন্সিলরের হস্তক্ষেপে অবরোধ তুলে নেন গ্রাহকরা।

বুধবার দুপুরে নগরীর নাইওরপুল-শিবগঞ্জ সড়কের মিরাবাজার বিদ্যুৎ অফিসের সামনে শত শত বিদ্যুৎ গ্রাহক ভৌতিক বিলের প্রতিবাদে সড়ক অবরোধ করেন। এ সময় উভয় পাশ্বে ভয়াবহ যানজটের সৃষ্টি হয়। বিদ্যুৎ গ্রাহকরা প্রায় আধা ঘন্টা সড়কটি অবরোধ করে রাখেন।

সড়ক অবরোধকারী গ্রাহকরা অভিযোগ করে বলেন, বাড়ি বাড়ি গিয়ে মিটার রিডিং সংগ্রহ করার দায়িত্ব যাদের তারা তা করেন না। অফিসে বসেই মনগড়া রিডিং বসিয়ে দেন। ফলে আমাদের নিয়মিত বিদ্যুৎ ব্যবহারের চাইতে কয়েকগুণ বেশি বিল চলে আসে।
তারা আরো বলেন, এই সকল দায়িত্বহীন কর্মচারীদের যথাযথ দায়িত্ব পালন না করার কারণে আমরা বিদ্যুৎ গ্রাহকরা প্রায়ই ভৌতিক বিলের খপ্পড়ে পড়ি এবং আর্থিক ভাবে ক্ষতিগ্রস্ত হই।

স্থানীয় জন প্রতিনিধি ২১ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল লতিফ তুহিন ঘটনাস্থলে উপস্থিত হয়ে উভয় পক্ষের মধ্যে সমঝোতা চেষ্টা করেন। বিদ্যুৎ কর্তৃপক্ষ ক্ষতিগ্রস্ত গ্রাহকদের যথাযথ বিল প্রদানের আশ্বাস দিলে গ্রাহকরা তাদের অবরোধ তুলে নেন।

এ বিষয়ে কাউন্সিলর আব্দুল লতিফ তুহিন ডেইলি সিলেটকে বলেন, ভিক্ষুব্ধ গ্রাহকরা দুপুরে মিরাবাজার বিদ্যুৎ অফিসের সামনে সড়ক অবরোধ করেছেন জেনে আমি দ্রুত ঘটনাস্থলে পৌছাই। এবং বিদ্যুৎ কর্তৃপক্ষের সাথে আলাপ করে একটি সমাধান দেয়ার চেষ্টা করি। গ্রাহকরা তাদের অবরোধ তুলে নিয়েছেন। আপাতত পরিস্থিতি শান্ত রয়েছে।

এক প্রশ্নের জবাবে মিরাবাজার বিদ্যুৎ অফিসের নির্বাহী প্রকৌশলী পারভেজ আহমদ ডেইলি সিলেটকে বলেন, সড়ক অবরোধ হয়েছিলো কিনা জনিনা। তবে আমাদের অফিসে কিছু গ্রাহক এসেছিলেন বাড়তি বিলের অভিযোগ নিয়ে। আমরা সেই সব বিল জমা রেখেছি । সমস্যা সমাধানের আশ্বাস দিয়েছি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: