সর্বশেষ আপডেট : ৪৯ মিনিট ৫৫ সেকেন্ড আগে
রবিবার, ১৭ ডিসেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গ্রেফতারের পর মুক্তি পেলেন স্টোকস

খেলাধুলা ডেস্ক ::
ব্রিস্টলে মারামারির ঘটনায় সোমবার সকালে গ্রেফতার হয়েছিলেন ইংল্যান্ড ক্রিকেট দলের অলরাউন্ডার বেন স্টোকস। অবশ্য গ্রেফতারের পর কোনো অভিযোগ ছাড়া মুক্তিও মিলেছে তার। মুক্তির আগে এক রাত জেলে কাটিয়েছেন স্টোকস। তার সাথে ছিলেন ইংল্যান্ডের ওপেনার অ্যালেক্স হেলসও। এ কারণে স্টোকস ও হেলসকে আগামীকাল ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চতুর্থ ওয়ানডের স্কোয়াড থেকে বাদ দিলো ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

রোববার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তৃতীয় ওয়ানডের পর ব্রিষ্টলে অনাকাঙ্খিত ঘটনাটি ঘটে। তবে ঘটনার বিস্তারিত এখনো জানতে পারেনি ইসিবি। তদন্তের পর সবকিছু প্রকাশ করবে বলে জানায় ইসিবি।

তারা আরও জানায়, ‘ব্রিস্টলে অনাকাঙ্খিত ঘটনায় সোমবার সকালে গ্রেফতার হন স্টোকস। এরপর ঐ রাতে সে জেলে ছিল এবং তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। পরবর্তীতে তাকে কোনো অভিযোগ ছাড়াই ছেড়ে দেয়া হয়। তবে এখনো লন্ডনে দলের সাথে যোগ দেননি স্টোকস। স্টোকস ও হেলস এখনো ব্রিষ্টলে রয়েছেন। পুলিশকে ঘটনার তদন্তে সহায়তা করবেন তারা। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের চতুর্থ ম্যাচে খেলবেন না স্টোকস ও হেলস।’

আগামীকাল ওভালে অনুষ্ঠিত হবে সিরিজের চতুর্থ ওয়ানডে। প্রথম ও তৃতীয় ওয়ানডে জিতে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে ইংল্যান্ড। বৃষ্টির কারণে সিরিজের তৃতীয় ম্যাচ পরিত্যক্ত হয়েছিল।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: