সর্বশেষ আপডেট : ২২ মিনিট ৩৩ সেকেন্ড আগে
সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মানবিকতাকে ধারণ করে সমাজের মানুষের পাঁশে দাঁড়াতে হবে —মেয়র আরিফুল হক চৌধুরী

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, সমাজের অবহেলিত সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানো সকলের নৈতিক কর্তব্য। স্বাস্থ্যসেবা থেকে বঞ্চিত মানুষকে স্বাস্থ্যসেবা পরিপূর্ণভাবে দেওয়ার জন্য এম. সাইফুর ফাউন্ডেশন কাজ করে যাচ্ছে। মানবিকতাকে ধারণ করে সমাজের মানুষের পাঁশে দাঁড়াতে হবে।
সিলেটের মেজরটিলার ইসলামপুরে অবস্থিত জালালাবাদ চক্ষু হাসপাতালে বাংলাদেশের সাবেক অর্থমন্ত্রী মরহুম এম. সাইফুর রহমান ফাউন্ডেশনের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত রোগীদের চিকিৎসা সেবা এবং ছানি অপারেশনের জন্য অনুদান প্রদান কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

গতকাল মঙ্গলবার জালালাবাদ অন্ধ কল্যাণ সমিতির কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মরহুম এম. সাইফুর রহমানের পুত্র এবং ফাউন্ডেশনের চেয়ারম্যান এম. কায়সার রহমান। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জালালাবাদ অন্ধ কল্যাণ সমিতির সহ সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, ব্যারিস্টার মো. আরশ আলী, সাধারণ সম্পাদক মুফতি মোহাম্মদ হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট দেওয়ান গোলাম রব্বানী চৌধুরী, প্রচার সম্পাদক সাংবাদিক আফতাব চৌধুরী, কার্যকরী পরিষদ সদস্য অধ্যাপক ডা. এম. সালাম, তেহসিন চৌধুরী, প্রকৌশলী মো. আইয়ুব আলী, সৈয়দ আবু সাদেক, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক হিজকিল গুলজার, জালালাবাদ চক্ষু হাসপাতালের উপপরিচালক ডা. এম. এ মতিন, প্রশাসনিক কর্মকর্তা এ টি এম জিল্লুর রহমান খান প্রমুখ।

উল্লেখ্য, এম. সাইফুর রহমান ফাউন্ডেশনের পক্ষ থেকে জালালাবাদ অন্ধ কল্যাণ সমিতির হাতে দেড় লক্ষ টাকা অনুদানের চেক হস্তান্তর করেন মরহুম এম সাইফুর রহমানের পুত্র এম. কায়সার রহমান। জালালাবাদ অন্ধ কল্যাণ সমিতির এই টাকা জালালাবাদ চক্ষু হাসপাতালে ভর্তিকৃত দেড়শত রোগীর মধ্যে পঁচাত্তর জনের অপারেশন এবং সার্বিক স্বাস্থ্যসেবা নিশ্চিৎ করার জন্য কাজে ব্যবহৃত হবে। এছাড়া অনুষ্ঠানে সাবেক অর্থমন্ত্রী এম. সাইফুর রহমানের ছেলে এম. কায়সার রহমান হাসপাতালে বাকি পঁচাত্তর রোগীর চিকিৎসা সেবা নিশ্চিৎ করা এবং হাসাপাতালে একটি স্লিট ল্যাম্প দেওয়ার প্রতিশ্রুতি দেন। -বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: